1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরীয়তপুরের নড়িয়ায় তুচ্ছ ঘটনায় চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১ ।। ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
দেবীদ্বারে জলাবদ্ধতা নিরসনে খাল পুনঃখননের দাবীতে কৃষকদের মানববন্ধন কুমিল্লায় গাঁজাসহ দুই মাদক কারবারী আটক কুমিল্লার বুড়িচংয়ে অটো রিকশার চাকায় চাদর পেঁচিয়ে চালকের মৃত্যু যশোরে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয়ে প্রতারণা,খুলেছেন ডায়াগনস্টিক সেন্টার  সিংগাইরে পানিতে ভাসছে কৃষকের স্বপ্ন,পথে বসার উপক্রম চাষীদের ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হরিপদ সাহার মা মারা গেছেন লালমনিরহাটে পুত্রবধূ ধর্ষণের ঘটনায় শ্বশুরসহ গ্রেফতার দুই দৌলতপুরে এস আই কামরুজ্জামান যোগদানের পর মাদক ব্যবসায়ীরা স্বস্তিতে ট্রেনে কাটা পড়ে ৩ ভাই বোন নিহত,বাঁচাতে গিয়ে প্রতিবেশী আর দেখতে এসে নানার মৃত্যু

শরীয়তপুরের নড়িয়ায় তুচ্ছ ঘটনায় চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম

এসএম স্বাধীন:
  • প্রকাশিত: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২৭৮ বার পড়েছে

শরীয়তপুরের নড়িয়ায় কথা-কাটাকাটির জের ধরে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে একজনকে জনকে জখম করার অভিযোগ উঠেছে।বুধবার (১৮ আগস্ট) রাত ৮ টার দিকে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার নওয়াপাড়া খালাসী কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নোয়াপাড়া ইউনিয়নের বোরহানউদ্দিন খালাসির ছেলে কিশোর খালাসী(৩৫) আহত হয়েছে। আহত কিশোর খালাসির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মিজান খালাসী জানান আগে ওদের সাথে কি যেন নিয়ে কথা কাটাকাটি হয়েছে,তা নিয়ে রাতে কিশোর বাজারে বসা ছিল পিছন থেকে হৃদয় মালত মাথায় বারি দেয় ও বাবু কুড়াল দিয়ে কোপ দিতে গেলে হাত দিয়ে ফেরানোর সময় হাতে কোপ লাগে পরে এলাকাবাসী কুড়োল নিয়ে নেয় পরে ওরা পালিয়ে যায়।কিশোর খালাসির বাবা বোরহান উদ্দিন খালাসি বলেন,১৮ তারিখ বুধবার রাত ৮ সময় আমার ছেলের উপর হঠাৎ আক্রমণ চালায়,শাওলিন কবির (বাবু), হৃদয় মালত ,এরশাদ সরদার ও আমানুল্লাহ। আমার ছেলে তাদের বাধা দিয়েছে যে এলাকায় কোনো ধরনের জুয়া ও নেশা চলতে দেওয়া যাবে না।

বাধা দেওয়ার কারণে তাদের সাথে বাক বিতর্ক হয়েছে তারপর মক্তার নামের একটা ছেলে তাদের ওখানে মিলিয়ে দেয়। এরপর ওই রাতে হঠাৎ করে বাজারে চায়ের দোকানে হৃদয় পেছন থেকে মাথায় দুটো বাড়ি দেয় এরপর শাওলিন কবির গেঞ্জির ভিতরে থেকে চাইনিজ কুড়াল বের করে আমার ছেলেকে কোপ দেয় ‌।তারপর এলাকার লোক তাদের থেকে কুড়াল ছিনিয়ে নেয় এরপর তারা পালিয়ে যায়। আমার ছেলে এখন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আছে।

শাওলিন কবির খালাসির বাবা হুমায়ুন খালাসী জানান, আমাদের সাথে তাদের জমিজমা নিয়ে পূর্বের বিরোধ ছিল। ট্রলার ঘাটে তাস খেলা নিয়ে কথা-কাটাকাটির জের ধরে বোরহানউদ্দিন খালাসের তিন ছেলে আমার ছেলেকে মারধর করে এরপর আমার ছেলে বাজারে এসে কোথা থেকে একটা দা নিয়ে এসে কিশোর খালাসিকে কোপ দেয়। আমার ছেলে একা আর ওরা তিন ভাই আমার ছেলের উপর অত্যাচার করে তিক্ত হয়ে আমার ছেলে এই ঘটনা ঘটায়।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অবনী শংকর কর তিনি জানান, এ ঘটনায় মামলা হয়েছে আসামিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD