1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লোডশেডিংয়ের প্রতিবাদে সিলেট ঢাকা মহাসড়ক অবরোধ।
বাংলাদেশ । রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ।। ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

লোডশেডিংয়ের প্রতিবাদে সিলেট ঢাকা মহাসড়ক অবরোধ।

তিমির বনিক:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৭০ বার পড়েছে
ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে সিলেটের ওসমানীনগরে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। রোববার (১৭ জুলাই) রাত ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত উপজেলার তাজপুর ইউপির খাশিকাপন পল্লী বিদ্যুতের সাবস্টেশন সংলগ্ন সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে পল্লী বিদ্যুতের গ্রাহকরা। এসময় পল্লী বিদ্যুতের ওসানীনগর কার্যালয়ের ডিজিএম মো. মুজিবুর রহমান চৌধুরীর অপসারণ এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানান তারা।
এদিকে, অবরোধের কারণে মহাসড়কের দুই প্রান্তে প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে অপ্রতিকর পরিবেশের পাশাপাশি দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুরপাল্লাগামী কয়েক শত’ যানবাহন আটকা পরে। রোগীবাহী এ্যাম্বুলেন্স সহ হাজারও যাত্রী সাধারণ চরম দুর্ভোগে পোহাতে হয়।প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, সড়ক অবরোধ করে বিক্ষোব্ধ গ্রাহকরা পল্লী বিদ্যুতের ডিজিএমর বিরুদ্ধে নানা শ্লোগান দিয়ে অপসারনের দাবিতে বিক্ষোভ করতে থাকেন। প্রায় দুই ঘন্টা অবরোধের পর ওসমানীনগর থানা পুলিশ এবং স্থানীয় সরকারদলীয় নেতৃবৃন্দরা ঘটনাস্থলে এসে রাত সোয়া ১১ টার দিকে অবরোধকারীদের সমঝোতার মাধ্যমে সরিয়ে নেন।
ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়া বলেন, বিদ্যুতের জন্য মহাসড়ক অবরোধ করায় দুই দিকে হাজার ও যানবাহন আটকা পরে। এতে অনেক মানুষ দুর্ভোগে পরেন। আমরা অবরোধকারীদের অনুরোধ করায় তারা অবরোধ তুলে নিয়েছেন ও যান চলাচল স্বাভাবিক হয়েছে।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন রাত ১২টার দিকে বলেন, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সকলের প্রচেষ্টায় অবরোধ তুলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এখন এলাকার পরিস্থিতি শান্ত আছে।
তবে অভিযোগ অস্বীকার করে খাশিকাপন পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডিজিএম মো. মুজিবুর রহমান চৌধুরী বলেন, গত শনিবার রাতে আমাদের এখানে সমস্যা ছিল না। কিন্তু রোববার বিশ্বনাথের মূল সরবরাহ লাইনের দুটি তার ছিড়ে যাওয়ায় আমাদের ওখানে বিদ্যুৎ ছিল না। আমরা সর্বাত্মক চেষ্ঠা করছি যাতে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবরাহ করে জন দুর্ভোগ মেটানোর আপ্রান চেষ্টা করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD