1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৈনিক কালজয়ী লিবিয়ায় অপহরণ, কুমিল্লার চান্দিনায় গ্রেফতার : আটক-২
বাংলাদেশ । মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ ।। ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
হবিগঞ্জের মাধবপুরে ২ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো ২চালকের সুনামগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে ভারতীয় মদসহ আটক-১ নওগাঁয় পুলিশে চাকুরী দেয়ার নামে প্রকাশ্যে ঘুষ লেনদেনের সময় প্রতারক আটক মাগুরার শালিখায় মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে অধ্যক্ষের অশালীন আচরণ শেরপুরের নকলায় বানেশ্বর্দী ইউপি নির্বাচনে প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ টাঙ্গাইল-জামালপুর মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত-২০ ব্রাহ্মণপাড়ায় রাতের আধারে হিন্দু সম্প্রদায়ের বাড়ি দখল করে ঘর নির্মাণ! শরণখোলা প্রেসক্লাবের নির্বাচনে লিটন সভাপতি-মহিদুল সম্পাদক দূর্গম এলাকার স্কুল ছাত্রীদের হাতে বাই সাইকেল তুলে দিলেন ইউপি চেয়ারম্যান কানাইাটে হত্যা চেষ্টা মামলার আসামী ছুনু গ্রেফতার

লিবিয়ায় অপহরণ, কুমিল্লার চান্দিনায় গ্রেফতার : আটক-২

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৮৫ বার পড়েছে
লিবিয়ায় অপহরণ, কুমিল্লার চান্দিনায় গ্রেফতার : আটক-২
লিবিয়ায় অপহরণ, কুমিল্লার চান্দিনায় গ্রেফতার : আটক-২

লিবিয়া প্রবাসী নওগাঁ জেলা সদরের দিপু হোসেন (২৭) নামের এক যুবককে ইটালী যাওয়ার প্রলোভন দিয়ে দেশে তার পরিবারের কাছে প্রাননাশের হুমকী দিয়ে অর্থ আদায়ের ঘটনায় মঙ্গলবার বিকেলে কুমিল্লা ডিবি পুলিশ প্রযুক্তির সহায়তায় চান্দিনার দোল্লাই নবাবপুর এলাকা থেকে নাবিদ হাসান (২১) ও কামাল হোসেন (৩৮) নামের দু’জনকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বিকাশের মাধ্যমে দেওয়া ৫০ হাজার টাকাও।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়,নওগাঁ জেলা সদরের শাহপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র দিপু হোসেন প্রায় ৮ বছর যাবৎ লিবিয়া প্রবাসী। গত ১৪ আগষ্ট ২০২১ ইং তারিখ রাত আনুমানিক ৮ টায় সে মোবাইল ফোনে পরিবারের সদস্যদের জানায়,ইয়াসিন মিয়া ও কামাল হোসেন নামের দু’বাংলাদেশীর সহায়তায় সে সাগর পথে ইচালী যাচ্ছে। পরবর্তীতে ওই একই রাত সাড়ে ১১ টায় আবারো পরিবারের কাছে মোবাইল ফোনে কান্নাকাটি করে জানান, উল্লেখিত দু’বাংলাদেশীকে ৩০ হাজার মার্কিন ডলার দিতে হবে। না দিলে সাগরে ফেলে দিবে।

এসময় বাংলাদেশী পাঁচারকারীদ্বয় দিপুর পরিবারকে দু’ঘন্টা সময় বেধে দিয়ে ৩০ হাজার ডলারের সমপরিমান ২৫ লাখ টাকা দেওয়ার জন্য একটি বিকাশ নাম্বার ০১৭৭৩৯৭৮৬১১ এবং নগদ একাউন্ট নাম্বার ০১৮৩৩৮০৭৩৪০ দেয়। দিপুর পরিবার এসময় আতঙ্কগ্রস্থ হয়ে পড়ে। পরবর্তীতে অপহরনকারীদের দেওয়া ০১৯৬০৮০৩৭০৩ এবং ০১৯৫৬৯১৪০৯০ এই দুটি বিকাশ নাম্বারে দিপুর পরিবারের সদস্যরা ১৬ আগষ্ট বিকেল ৫ টায় ৫০ হাজার টাকা পাঠায়। এরপর পরিবারের লোকজন ১৭ আগষ্ট নওগাঁ সদর থানায় একটি মামলা করে।

পুলিশ মামলার তদন্ত করে আধুনিক প্রযুক্তি ব্যবহার অপরাধীদের অবস্থান নিশ্চিত হয়ে কুমিল্লা জেলা পুলিশের সহায়তা চায়। পরবর্তীতে কুমিল্লা ডিবি পুলিশের এসআই পরিমল চন্দ্র সাহার নেতৃত্বে একটি দল জেলার চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর থেকে মামলার এজাহার নামীয় আসামী চান্দিনার দোল্লাই আটচাইল মিয়াজী বাড়ির মৃত হীরন মিয়ার পুত্র নাবিদ হাসান ও  মৃত আবু তাহেরের পুত্র মোঃ কামাল হোসেনকে গ্রেফতার ও বিকাশে দেওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD