1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটে মায়ের সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা
বাংলাদেশ । বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩ ।। ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
আবহাওয়া পরিবর্তনে চাঁদপুর সরকারি হাসপাতা লে বাড়ছে শিশু রোগী দেবিদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির কার্যক্রম ব*ন্ধ করার নির্দেশ ব্যাংক কর্মকর্তা হ*ত্যা মামলার ১জনের মৃ*ত্যুদণ্ড ৪ জনের যাব*জ্জীবন। চুয়েটের অফিসার্স এসোসিয়েশনের দায়িত্ব হস্তান্তর। ব্রাহ্মণপাড়ায় বিপদ*জনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশা কুমিল্লায় গাঁ*জা সহ ভারতীয় দুই নাগরিক সহ আটক ৩ ব্রাহ্মণপাড়ায় ইমামকে গলা কে-টে হ*ত্যা চেষ্টার আসামি গ্রেফতার কুমিল্লায় জাতীয় গ্রন্থাগার দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স চাঁদপুরের হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয়

লালমনিরহাটে মায়ের সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

মোঃ শাহীন আলম :
  • প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৪৮ বার পড়েছে

লালমনিরহাটে ডিম ভেজে না দেওয়ায় অর্জুন বিশ্বাস(১১) নামে এক ৫শ্রেণীর ছাত্র ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, সোমবার (২০ডিসেম্বর) সদর উপজেলার কুলাঘাট বাজার সংলগ্ন মাঝিপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। অর্জুন বিশ্বাস সদর উপজেলা কুলাঘাট এলাকার হরেণ বিশ্বাসের একমাত্র ছেলে।

তার সহপাঠীরাদের সুত্রে জানা যায় , আনুমানিক সকাল সাড়ে ৯ টার দিকে আমারা স্কুলে যাওয়ার জন্য তার বাড়িতে তাকে ডাকতে গিয়ে দেখি অর্জুন ঘরের ধর্নার সাথে ঝুলছে। অর্জুন দক্ষিণ কুলাঘাট ব্রাক স্কুলের ৫ম শ্রেণীর ছাত্র।

এবিষয়ে কুলাঘাট ইউপি চেয়ারম্যান, ইদ্রিস আলী বলেন, তার মা অঞ্জনা বিশ্বাস তার স্কুলে দেরি হওয়ায় ডিম ভেজে না দেওয়ায় মায়ের ওড়না পেচিয়ে গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারনা করা যাচ্ছে।

স্থানীয় সুত্রে জানা যায়, তার মা সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পর তার সহপাঠীরা ডাকতে গেলে দেখেন ঝুলন্ত মরদেহ, সেখানে বাচ্চাদের চিৎকার চেঁচামেচি শুনে গিয়ে দেখি অর্জুন তার মায়ের ওড়না দিয়ে গলায় ফাঁশ দিয়ে ঘরের ধর্নার (আড়) সাথে ঝুলছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শাহ্ আলম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান এ বিষয় একটি অপমৃত্যু মামলা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD