1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটে ফেনসিডিলসহ হাইওয়ে পুলিশ কনস্টবল আটক
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

লালমনিরহাটে ফেনসিডিলসহ হাইওয়ে পুলিশ কনস্টবল আটক

মোঃ শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৭৫ বার পড়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৭০ বোতল ফেন্সিডিলসহ হুমায়ুন কবির নামে একজন হাইওয়ে পুলিশ কনস্টবলকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর। মঙ্গলবার(১১ জানুয়ারী) দুপুরে উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান, ভারতীয় সীমান্ত হয়ে পাচার হওয়া মাদক পুলিশ ও সাংবাদিক স্টিকার লাগানো গাড়িতে পরিবহন করে রংপুরসহ সারাদেশে পাঠানো হচ্ছে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে কাকিনা মহিপুর রোডের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালায় লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের একটি দল। এ সময় রংপুরগামি একটি মোটর সাইকেল সন্দেহমুলক ভাবে আটক করা হয়। পরে মোটর সাইকেল ও আরোহী পুলিশ কনস্টবল হুমায়ুন কবিরকে তল্লাশী চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আটক হুমায়ুন কবিরের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ ওই পুলিশ কনস্টবল থানার কনস্টবল পদে কর্মরত এ তথ‌্যর সত‌্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD