1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের হাতীবান্ধার নব্য জেএমবি’র সদস্য ঢাকায় গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

লালমনিরহাটের হাতীবান্ধার নব্য জেএমবি’র সদস্য ঢাকায় গ্রেফতার

মোঃ শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩৫৮ বার পড়েছে
Lalmonirhat News

লালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ ও এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর যৌথ অভিযানে পালাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিব (২৬) কে ঢাকার খিলগাঁও হতে গ্রেফতার করা হয়েছে।বুধবার (১১ আগষ্ট) দুপুরে ১টার দিকে হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিং এর মাধ্যমে তিনি জানান, এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এবং হাতীবান্ধা থানার পুলিশের একটি যৌথ অভিযানিক দল দীর্ঘদিনের অনুসন্ধানের ভিত্তিতে ৯ আগষ্ট রাত সাড়ে ১১টার দিকে ডিএমপি ঢাকার খিলগাঁও এলাকা হতে পলাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিবকে গ্রেফতার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসেন।আজ দুপুরে তাকে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত পলাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিব হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা এলাকার কোরবান আলীর ছেলে। তার পিতা স্থানীয় একটি মসজিদের ইমাম ও মাতা গৃহিণী। কোরবান আলী জামায়াতের স্থানীয় ব্যক্তি তার নামে একটি নিয়মিত মামলা রয়েছে। তারা ৪ ভাই ও ১ বোনের মধ্যে নাজমুস সাকিব সবার বড়। তার ছোট ভাই রাকিবুল ইসলাম অরফে রাকিব অরফে নাঙ্গা তরবারী অরফে প্রভাতের মুয়াজ্জিন স্থানীয় মাদ্রাসার ছাত্র ছিলো। রাকিব নব্য জেএমবি’র সদস্য। সে ২০১৭ সালে গ্রেফতার হয়ে বর্তমানে লালমনিরহাট কারাগারে আটক আছে। তার ভাই রাকিবের নামে ২টি মামলা রয়েছে। নব্য জেএমবি’র সদস্য রাকিবের অন্যতম প্রধান সহযোগী নব্য জেএমবি’র নেতা আজাদুল ইসলাম কবিরাজ অরফে বিপ্লব।

নাজমুস সাকিব স্থানীয় শিশু নিকতন স্কুল হতে ৫ম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করে। পরবর্তীতে ভবানীপুর ছেফাতিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা হতে আলিম পাশ করে। সে ২০১৫ সালে তিতুমীর কলেজে সমাজ বিজ্ঞান অনার্সে ভর্তি হয়। বর্তমানে সে কেক এন্ড সুইটস কোম্পানির খিলগাঁও এর একটি ব্রাঞ্জ অফিসে চাকরিরত ছিলো। তার নামে হাতীবান্ধা থানায় দুইটি (পুলিশ এসল্ট ও সরকার বিরোধী অন্তর্ঘাতমুলক কার্যক্রম) নিয়মিত মামলা রয়েছে।হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি এরশাদুল আলম বলেন, নব্য জেএমবি’র সদস্য নাজমুস সাকিবকে আজ দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD