1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালমনিরহাটের পাটগ্রামে ৩বিঘা করিডোর গেটে ২বাংলাদেশিকে বিএসএফের মারধর
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

লালমনিরহাটের পাটগ্রামে ৩বিঘা করিডোর গেটে ২বাংলাদেশিকে বিএসএফের মারধর

মোঃ শাহীন আলম :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৩২০ বার পড়েছে

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় দহগ্রাম-আঙ্গোরপোতা তিনবিঘা করিডোর গেটে ২ বাংলাদেশি যুবককে মারধরের অভিযোগ উঠেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের বিরুদ্ধে।সোমবার বিকেলে আল-মামুন(৪০)ও জয়নাল আবেদিন (৩২) নামের দুই বাংলাদেশি যুবক তিনবিঘা করিডোর গেট দিয়ে ভুল বসত ভারতের অভ্যন্তরে ঢুকে গেলে রাইফেল দিয়ে মারধর করে ভারতীয় ৪৫ বিএসএফ ব্যাটালিয়ানের তিনবিঘা ক্যাম্পের সদস্যরা।

এ ঘটনার জের ধরে বিজিবি এবং বিএসএফের পতাকা বৈঠকের কারণে প্রায় ২ ঘণ্টা তিনবিঘা করিডোর গেট দিয়ে চলাচল বন্ধ করে দেন।স্থানীয়রা জানায়,২ বাংলাদেশি যুবক ভুল বসত ভারতের অভ্যান্তরে ঢুকে পরে।এ সময় ভারতীয় ৪৫ বিএসএফ ব্যাটালিয়ানের তিনবিঘা ক্যাম্পের সদস্যরা ওই ২ যুবককে রাইফেল দিয়ে মারধর করে।

বিএসএফের নির্যাতনে আহত ২ যুবক স্থানীয় বিজিবির কাছে অভিযোগ করেন।বিজিবির সদস্যরা তাৎক্ষণিক এ ঘটনার প্রতিবাদ করেন।পরে তিনবিঘা গেট সম্মুক্ষে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।এ সময় তিনবিঘা করিডোর গেট দিয়ে প্রায় ২ ঘণ্টা চলাচল বন্ধ থাকে।

পতাকা বৈঠকে বিএসএফের কোম্পানি কমান্ডার বাংলাদেশি ২ যুবককে মারধরের ঘটনায় বিজিবির কাছে দুঃখ প্রকাশ করেন।৫১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পানবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বিষয়টি জানার পর আমরা তাৎক্ষণিক প্রতিবাদ করে পতাকা বৈঠকের আহ্বান করেছি।

পতাকা বৈঠকে বাংলাদেশি ২ যুবককে মারধরের ঘটনায় বিএসএফের পক্ষ থেকে দুঃখ প্রকাশসহ এমন ঘটনা আর ঘটবে না বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD