1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালপুরে ট্রেনে কেটে নারী সহ ৩জন নিহত
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

লালপুরে ট্রেনে কেটে নারী সহ ৩জন নিহত

নেওয়াজ মাহমুদ নাহিদ:
  • প্রকাশিত: সোমবার, ২ জানুয়ারি, ২০২৩
  • ৪৯১ বার পড়েছে

নাটোরের লালপুরে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার গোপালপুর রেলওয়ে গেট থেকে পশ্চিমে নারায়নপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার কেশবপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মমতাজ মাষ্টার (৬২), নারায়নপুর গ্রামের মৃত বাচ্চু শেখের ছেলে জমির উদ্দিন(৬০) ও একই গ্রামের মুনজুর রহমানের স্ত্রী সাথী আক্তার (৩৫)।

পুুলিশ ও স্থানীয়রা জানান, তারা দুপুর পৌনে ১টার দিকে উপজেলার গোপালপুর রেলগেট থেকে রেললাইন দিয়ে হেটে বাড়িতে যাচ্ছিল। এসময় রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ও ঈশ্বরদী গামী মালবাহী ট্রেন যাচ্ছিল। লাইনে সিগনাল বাতি না থাকায় ও উভয় লাইনের ট্রেন খেয়াল না করায় পেছন থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD