1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লামনিরহাটে জমি-জমার জের ধরে বসতবাড়ি ভাংচুর আহত ৫, থানায় অভিযোগ
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

লামনিরহাটে জমি-জমার জের ধরে বসতবাড়ি ভাংচুর আহত ৫, থানায় অভিযোগ

শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৪২ বার পড়েছে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৯নং আদর্শ গোতামারি ইউনিয়ের গাওচুলকা ৭নং ওয়ার্ডে বসতবাড়ি ভাংচুর,পিটিয়ে নারিসহ ৫ জনকে আহত ও জমি বিক্রির ২ লক্ষ ৫০ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে।

রবিরার (৭নভেম্বর) দুপুরে উপজেলার গাওচুলকা গ্রামের মালবর হোসেনের(৫৬) বাড়িতে ঘটনাটি ঘটে। এতে মালবর হোসেন ও তার স্ত্রী ডালিমা সহ ও তার ভাবি ফিরোজা মেয়ে আরফিনা সহ বুলবলি গুরতর আহত হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমিজমার বিরোধের জের ধরে  পূর্বপরিকল্পিত ভাবে ৭ নভেম্বর দুপুরে সাদ্দাম,গোলজার ও তার সঙ্গী সাথীরা বাড়ির ভিতরে প্রবেশ করে গোলজার ও তার স্ত্রী কে মারধর করে এতে গোলজার হোসেনর ভাবি বাধা দিলে তাকেও জখম করে ও তার মেয়ে আরফিনা সহ বুলবুলি কে ও ধারালো দা, লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে গুরতর ভাবে আহত করে। তার ঘরের ভিতর স্টিলের বাক্সে রাখা জমি বিক্রির ২লক্ষ ৫০ হাজার টাকা  এবং একটি টিনের চালি ও পাকা দেয়াল ভেঙ্গে দেয় এতে আনুমানিক ৬০ হাজার টাকা ক্ষতি হয়। পরে আহতরা হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরবর্তিতে, ৮ নভেম্বর মালবর হোসেন বাদি হয়ে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ কৃতরা হলেন মোঃ সাদ্দাম হোসেন (২৫) মোঃ গোলজার(৩২) মোঃ কবির(২৮) দিলবর(৬০) মোছাঃ বেলি বেগম(৫০) মোছাঃ ববিতা বেগম(২২) মোছাঃ আন্জুয়ারা বেগম(২৫) মোঃ রফিকুল ইসলাম(৩৫) মোছাঃ শাপলা খাতুন(৩০)

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন। অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD