1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লকডাউনে বাড়ির বাইরে যেতে নিষেধ করায় বাবার ওপর অভিমান করে কিশোরীর আত্মহত্যা
বাংলাদেশ । সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

লকডাউনে বাড়ির বাইরে যেতে নিষেধ করায় বাবার ওপর অভিমান করে কিশোরীর আত্মহত্যা

বিপ্লব আহমেদ:
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৯৬৩ বার পড়েছে

ফরিদপুরে লকডাউনে বাড়ির বাইরে যেতে নিষেধ করায় বাবার ওপর অভিমান করে প্রিয়াঙ্কা বিশ্বাস (১৩) নামের এক কিশোরী আত্মহত্যা করেছেন।

রোববার (১১ জুলাই) সকাল ৮টার দিকে আলফাডাঙ্গার সদর ইউনিয়নের বারইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত প্রিয়াঙ্কা একই গ্রামের দিনমজুর দিলিপ বিশ্বাসের মেয়ে ও পার্শ্ববর্তী কাশিয়ানী এম এ খালেক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানায়, প্রিয়াঙ্কা মানসিক ভারসাম্যহীন ছিল। লকডাউনের মধ্যেও বাড়ির বাইরে ঘোরাফেরা করতো। বাইরে যাওয়া নিয়ে তার বাবা রাগারাগি করেন। এ নিয়ে সে বাবার ওপর অভিমান করে। পরে রোববার সকাল ৮টার দিকে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরবর্তীতে তার ঝুলন্ত মরদেহ দেখে মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেন।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে অপমৃত্যুর মামলা করা হবে। অভিযোগ না পাওয়ায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD