1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লকডাউনে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

লকডাউনে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন

মোঃ আসাদুজ্জামান:
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩৫৩ বার পড়েছে

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে লকডাউনের সময় বাড়ানো হলেও সেটিকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল শোডাউন করেছে জেলা ছাত্রলীগের নতুন কমিটি।শুক্রবার (০৬ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলামের নেতৃত্বে শহরের রোড এলাকা থেকে এই শোডাউন বের করা হয়।লকডাউনের মধ্যে ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দেওয়া হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ একত্রিত হয়ে মোটরসাইকেল শোডাউন করছেন।অনেকেই মাস্ক পরেননি। নেই কোনো স্বাস্থ্যবিধি। শোডাউনটি শহরের রোড এলাকা থেকে শুরু করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।এ সময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার, সহ-সভাপতি সঞ্জয় কুমার, আখতারুজ্জামান, ফেরদৌস টফি, জি এম সুফি নিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।এদিকে লকডাউনের মধ্যে ছাত্রলীগের এমন কর্মকাণ্ড অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। শহরের রোড এলাকার পথচারী জয়নুল ও আসিক বলেন, যেখানে লকডাউন বাস্তবায়নে সরকার এতো পদক্ষেপ নিচ্ছে, সেখানে তাদের দলীয় লোকেরা সেটি ভঙ্গ করে শোডাউন করছে। এখন কি করোনা ছড়াবে না?

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, গত শনিবার (৩১ জুলাই) ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণার পর আমরা কারও সঙ্গে দেখা করিনি।আজ মূলত জেলা আওয়ামী লীগের সভাপতিসহ নেতৃবৃন্দের সঙ্গে দেখা করা ও দিক নির্দেশনা নিতেই সকলে মিলে বের হয়েছি।লকডাউনের মধ্যে শোডাউনের বিষয়ে তিনি বলেন, আমরা সবাই একত্রিত হয়ে বের হয়েছি।এটা ঠিক হয়নি।পরবর্তীতে এমনটি আর হবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD