1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লকডাউনে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লকডাউনে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন

মোঃ আসাদুজ্জামান:
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩২৫ বার পড়েছে

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে লকডাউনের সময় বাড়ানো হলেও সেটিকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল শোডাউন করেছে জেলা ছাত্রলীগের নতুন কমিটি।শুক্রবার (০৬ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলামের নেতৃত্বে শহরের রোড এলাকা থেকে এই শোডাউন বের করা হয়।লকডাউনের মধ্যে ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দেওয়া হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ একত্রিত হয়ে মোটরসাইকেল শোডাউন করছেন।অনেকেই মাস্ক পরেননি। নেই কোনো স্বাস্থ্যবিধি। শোডাউনটি শহরের রোড এলাকা থেকে শুরু করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।এ সময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার, সহ-সভাপতি সঞ্জয় কুমার, আখতারুজ্জামান, ফেরদৌস টফি, জি এম সুফি নিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।এদিকে লকডাউনের মধ্যে ছাত্রলীগের এমন কর্মকাণ্ড অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। শহরের রোড এলাকার পথচারী জয়নুল ও আসিক বলেন, যেখানে লকডাউন বাস্তবায়নে সরকার এতো পদক্ষেপ নিচ্ছে, সেখানে তাদের দলীয় লোকেরা সেটি ভঙ্গ করে শোডাউন করছে। এখন কি করোনা ছড়াবে না?

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, গত শনিবার (৩১ জুলাই) ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণার পর আমরা কারও সঙ্গে দেখা করিনি।আজ মূলত জেলা আওয়ামী লীগের সভাপতিসহ নেতৃবৃন্দের সঙ্গে দেখা করা ও দিক নির্দেশনা নিতেই সকলে মিলে বের হয়েছি।লকডাউনের মধ্যে শোডাউনের বিষয়ে তিনি বলেন, আমরা সবাই একত্রিত হয়ে বের হয়েছি।এটা ঠিক হয়নি।পরবর্তীতে এমনটি আর হবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD