1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লকডাউনে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

লকডাউনে ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শোডাউন

মোঃ আসাদুজ্জামান:
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩৬৩ বার পড়েছে

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে লকডাউনের সময় বাড়ানো হলেও সেটিকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল শোডাউন করেছে জেলা ছাত্রলীগের নতুন কমিটি।শুক্রবার (০৬ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলামের নেতৃত্বে শহরের রোড এলাকা থেকে এই শোডাউন বের করা হয়।লকডাউনের মধ্যে ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দেওয়া হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ একত্রিত হয়ে মোটরসাইকেল শোডাউন করছেন।অনেকেই মাস্ক পরেননি। নেই কোনো স্বাস্থ্যবিধি। শোডাউনটি শহরের রোড এলাকা থেকে শুরু করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।এ সময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার, সহ-সভাপতি সঞ্জয় কুমার, আখতারুজ্জামান, ফেরদৌস টফি, জি এম সুফি নিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।এদিকে লকডাউনের মধ্যে ছাত্রলীগের এমন কর্মকাণ্ড অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। শহরের রোড এলাকার পথচারী জয়নুল ও আসিক বলেন, যেখানে লকডাউন বাস্তবায়নে সরকার এতো পদক্ষেপ নিচ্ছে, সেখানে তাদের দলীয় লোকেরা সেটি ভঙ্গ করে শোডাউন করছে। এখন কি করোনা ছড়াবে না?

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, গত শনিবার (৩১ জুলাই) ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণার পর আমরা কারও সঙ্গে দেখা করিনি।আজ মূলত জেলা আওয়ামী লীগের সভাপতিসহ নেতৃবৃন্দের সঙ্গে দেখা করা ও দিক নির্দেশনা নিতেই সকলে মিলে বের হয়েছি।লকডাউনের মধ্যে শোডাউনের বিষয়ে তিনি বলেন, আমরা সবাই একত্রিত হয়ে বের হয়েছি।এটা ঠিক হয়নি।পরবর্তীতে এমনটি আর হবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD