1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লকডাউনের চতুর্থ দিনে আনোয়ারায় ১৮ মামলা ১ দোকান সিলগালা 
বাংলাদেশ । বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ ।। ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিলুপ্তির পথে দেশীয় প্রজাতির ছোট-বড় মাছ টাঙ্গাইলের মির্জাপুরে শত মানুষের একমাত্র ভরসা ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো পুষ্টিকর-সুস্বাদু জাম্বুরা চাষাবাদেও এগিয়ে মৌলভীবাজারের জুড়ী কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক মৌলভীবাজারে ডিবির জালে ইয়াবাসহ যুবক আটক কু‌মিল্লার ৩ উপজেলায় র‌্যা‌বের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৫ ১৫দফা আদায়ে যশোরের বেনাপোলে কর্মবিরতী,বন্ধ রয়েছে পণ্য পরিবহন কুমিল্লার বুড়িচংয়ে আগুনে পুড়ে মরলো শেকলবন্দী কলেজছাত্র মুন্সীগঞ্জের শ্রীনগরে চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার নারী,ভন্ড কবিরাজ আটক কক্সবাজারের পেকুয়ায় গৃহবধূ ও স্বজনদের পিটিয়ে জখম

লকডাউনের চতুর্থ দিনে আনোয়ারায় ১৮ মামলা ১ দোকান সিলগালা 

মোঃজাবেদুল ইসলাম:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩২৮ বার পড়েছে
সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ বাস্তবায়ন চতুর্থ দিনেও কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে ‌ আনোয়ারা উপজেলা প্রশাসনকে। উপজেলার প্রবেশ পথ গুলোতে ছিলো পুলিশের কড়া নজরদারিতে।

বিধি নিষেধ অমান্য করে মাস্ক ছাড়া অযথা রাস্তায় বের হওয়া, স্বাস্থ্যবিধি না মেনে গাড়ি চালানো অহেতুকভাবে ঘোরাঘুরি,দোকান পাট খোলা রাখাসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৮টি মামলায় ৯ হাজার ৮০০ টাকা অর্থদন্ড আদায় করে প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ জুলাই) সকাল থেকে উপজেলার কালাবিবির দিঘির মোড়, চাতরী চৌমুহনী ও উপজেলা সদর, বন্দর সেন্টার, বটতলী , মালঘর বাজার সহ বিভিন্ন এলাকায় পৃথক  অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী।

অপরদিকে , দুপুরে উপজেলার বিভিন্ন কম্পিউটার ও ফটোকপির দোকানে যৌথ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন।
এ সময় অ্যাসাইনমেন্টের উত্তরপত্র বিক্রির দায়ে এসএস কম্পিউটার এন্ড ডিজিটাল স্টুডিও নামে একটি ফটোকপির দোকানকে সিলগালাসহ স্বত্ত্বাধিকারীর কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ  বলেন, সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ বাস্তবায়ন করতে মাঠে আছে উপজেলা প্রশাসন। বিনা প্রয়োজনে ঘোরাঘুরি,বিধিনিষেধ অমান্য করে  গাড়ি চালানোসহ বিভিন্ন অপরাধে  ১৮টি মামলায় এ জরিমানা আদায় করা হয়েছে। সরকারি নির্দেশনা মেনে চলুন। আমাদের অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD