1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
র‌্যাব ১৩ এর অভিযানে পিকআপ ভর্তি ফেন্সি ডিল বহনকালে আটক ২
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

র‌্যাব ১৩ এর অভিযানে পিকআপ ভর্তি ফেন্সি ডিল বহনকালে আটক ২

এম এ হাসান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১৭৮ বার পড়েছে

র‌্যাব-১৩, দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, র‌্যাব-১৩ দিনাজপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ১টি পিকআপ গাড়ী করে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য নিয়ে ঠাকুরগাঁও এলাকা হতে দিনাজপুর অভিমুখে আসছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে ৫ মার্চ (রবিবার)

দিবাগত রাতে দিনাজপুর জেলার কাহারোল থানাধীন ভাতগাঁও এলাকায় ঠাকুরগাঁও টু দিনাজপুর গামী সড়কে র‌্যাবের একটি আভিযানিক দল চেকপোস্ট পরিচালনা করে সন্দেহজনক একটি পিকআপ গাড়ী তল্লাশি করে তাদেরকে আটক করা হয়। এসময়, পিকআপ থেকে ২৭৩ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত কারবারিরা হলেন, ঠাকুরগাঁও জেলার পীরগন্জ উপজেলার ফুটানী টাউন এলাকার মোঃ জহিরুল ইসলাম(৩৫), পিতা- মোঃ খয়রাত আলী, সাং- জগধা, এবং মোঃ সুমন আলী সরদার(১৯), পিতা- মৃত মজিবর রহমান।সুত্র আরো জানায়, আটককৃতদের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয় ডিম বিক্রেতার ছদ্মবেশ ধারণ করে ডিম রাখার ক্যারেটে খাঁচ কেটে অভিনব কায়দায় বক্স তৈরী করে তার মধ্যে উদ্ধারকৃত ফেন্সিডিল সমূহ বহন করে নিয়ে যাচ্ছিল। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় এবং ডিএমপি ঢাকা এর বিমানবন্দর থানায় একাধিক মামলা রয়েছে।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার কাহারোল থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করে ৬ মার্চ (সোমবার) সকালে আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD