1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রেস্টহাউসে অসামাজিক কার্যকলাপে তিন তরুণ-তরুণ আটক
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রেস্টহাউসে অসামাজিক কার্যকলাপে তিন তরুণ-তরুণ আটক

তিমির বনিক
  • প্রকাশিত: বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৪১ বার পড়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের ভানুগাছ রোডস্থ আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে ৩জন তরুণ-তরুণীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান এর নেতৃত্বে পৌরসভার ১ নং ওয়ার্ডের ১০নং ভানুগাছ রোডস্থ (বিজিবি সেক্টর) সংলগ্ন মুন ড্রিমস আবাসিক হোটেলে এক অভিযান পরিচালনা করা হয়।

এসময় হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে হোটেল ম্যানেজার আব্দুল্লাহ (২৭), সঞ্চিতা পোদ্দার (২৪) এবং ইভা জাহান (২২) নামে এ তিনজকে আটক করে পুলিশ।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায় সন্ধায় মুঠোফোনে জানান, অভিযান পরিচালনার সময় প্রথমে আমরা হোটেলে মোট ৮ জন তরুণ-তরুণীকে দেখতে পাই। এরমধ্যে ৪জন ছেলে এবং ৫জন নারী ছিলেন। তাদের সাথে আলাপকালে জানা যায়, তাদের ৪জনের মধ্যে প্রেমের সম্পর্ক। আর অন্য একজন বর্ডার। পরে তাদের অভিভাবকদের খবর দিয়ে থানায় ডেকে এনে শাসিয়ে অভিভাকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

অন্য ৩জনের মধ্যে একজন হোটেল ম্যানেজার এবং আরও দুইজন তরুণীকে জিজ্ঞাসাবাদে যথার্থ উত্তর দিতে পারেনি। তাদের কথাবার্তায় সন্দেহজনক হওয়ায় আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে ম্যানেজারসহ দুই তরুণীকে অসামাজিক কার্যকলাপের অপরাধের মামলা রুজু করে দুপুরে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত; ২০২৩ সালের ৩১ মে শ্রীমঙ্গল মুনস ড্রিম রেস্ট হাউজে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে অনৈতিক কার্যকলাপে সুযোগ দেয়ার অপরাধে রেস্ট হাউসের ম্যানেজার ও পরিচালকে ১ লাখ টাকা ও জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD