1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে বৃদ্ধ পিতাকে পিটিয়ে আহত, ছেলে আটক
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

রূপগঞ্জে বৃদ্ধ পিতাকে পিটিয়ে আহত, ছেলে আটক

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২৩৮ বার পড়েছে
 নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যাংক থেকে টাকা তুলতে কাগজে সই না দেয়ায় বৃদ্ধ পিতা আনছার আলীকে(৭০) পিটিয়ে রক্তাক্ত জখম করেছে নিজ ছেলে। এঘটনায় পিতার দায়ের করা মামলার ভিত্তিতে পুলিশ শুক্রবার দুপুরের পাষন্ড ছেলে জুয়েল মিয়া(২৬) কে আটক করেছে পুলিশ। উপজেলার তারাবো পৌরসভার রূপসী চরপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
বৃদ্ধ পিতা জানান, কিছুদিন ধরে তার স্ত্রী ফাতেমা বেগম(৫৫) ও ছেলে জুয়েল মিয়া তার নামে ব্যাংকে জমানো টাকা তারা নেয়ার জন্য পায়তারা করে আসছে। এদিকে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ব্যাংক থেকে টাকা তুলবে বলে জুয়েল তার বৃদ্ধ পিতা আনছার আলীকে একটি কাগজে সই দেয়ার জন্য চাপ দেয়। তিনি দিতে অস্বীকৃতি জানালে ছেলে জুয়েল তাকে মারধর করে রক্তাক্ত জখম করে। পরে আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ঘটনায় শুক্রবার সকালে বৃদ্ধ পিতা আনছার আলী ছেলে জুয়েল মিয়া ও স্ত্রী ফাতেমাকে আসামী করে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ দুপুরে পাষন্ড ছেলে জুয়েল মিয়াকে আটক করেছে।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার( গ- সার্কেল) আবির হোসেন বলেন, বৃদ্ধকে মারধরের ঘটনায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত ছেলেকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD