1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে পিস্তল উঁচিয়ে চাঁদা দাবি ॥ ফেসবুকে ভাইরাল
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

রূপগঞ্জে পিস্তল উঁচিয়ে চাঁদা দাবি ॥ ফেসবুকে ভাইরাল

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৫১ বার পড়েছে
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া দক্ষিণ বাজারের পোদ্দার জুয়েলারি ওয়ার্কসে গত ২৩ জুলাই শনিবার বিকেলে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে সন্ত্রাসীরা দুই লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় জুয়েলারি ওয়ার্কসের মালিক রানা পোদ্দারকে অস্ত্রের মুখে জিম্মি করে সন্ত্রাসীরা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।
বিষয়টি দোকানের সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শনিবার ২৩ জুলাই বিকেলে ৮/১০জন সন্ত্রাসী অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে মুড়াপাড়া দক্ষিণবাজারের পোদ্দার জুয়েলারি ওয়ার্কস ঘিরে ফেলে। জুয়েলারি ওয়ার্কসের সামনের রাস্তার উভয় দিক তারা বন্ধ করে দেয়। এসময় আশপাশের মানুষ আতঙ্কিত হয়ে ওঠে।
পরে মুড়াপাড়ার হাউলী পাড়া এলাকার সেলিম মোল্লার ছেলে ফাহিম মোল্লা পিস্তল উঁচিয়ে জুয়েলারি ওয়ার্কসের মালিক রানা পোদ্দারের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। রানা পোদ্দার টাকা দিতে অস্বীকার করায় পিস্তল উঁচিয়ে তাকে হুমকি দেওয়া হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে ওয়ার্কসের মালিক ও কর্মচারীদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে। বাঁধা দিতে গেলে রানা পোদ্দারকে তারা বেদম প্রহার করে। এসময় ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পিস্তল প্রদর্শন করে পালিয়ে যায়।
এ ব্যাপারে পোদ্দার জুয়েলারি ওয়ার্কসের মালিক রানা পোদ্দার বাদী হয়ে দু’জনকে নামীয় ও অজ্ঞাত আট/নয় জনকে আসামী করে রূপগঞ্জ থানায়  অভিযোগ দায়ের করেছেন। রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD