1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রায়পুরে ভারতীয় নাগরিক আটক
বাংলাদেশ । বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

রায়পুরে ভারতীয় নাগরিক আটক

মো: আবদুল কাদের:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ২৮৯ বার পড়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে অনুপ্রবেশের অভিযোগে বামনী ইউনিয়নের সাগরদী এলাকা থেকে রাজেশ (৫৪) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে থানা পুলিশ। তিনি অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছেন বলে জানতে পেরেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, রাজেশকে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন যে তার বাড়ি ভারতের পাঞ্জাবে। পরিবার নিয়ে তিনি দিল্লিতে থাকেন। চার-পাঁচদিন আগে যশোর সীমান্ত পার হয়ে তিনি বাংলাদেশে আসেন।

ঘুরতে ঘুরতে তিনি রায়পুর চলে আসেন। তবে কি কারণে বাংলাদেশে অনুপ্রবেশ করে রায়পুরে এসেছেন, সে বিষয়টি নিশ্চিত করে বলেননি। রাজেশ হিন্দি ভাষায় কথা বলেন। স্থানীয় লোকজন জানান, রায়পুরের বামনী ইউনিয়নের সাগরদি গ্রামের একটি চা দোকানের সামনে মঙ্গলবার (২৯ মার্চ) মধ্যরাতে রাজেশ ঘোরাফেরা করছিলেন।

এসময় স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হলে তার পরিচয় জানতে চান। কিন্তু রাজেশ বাংলা ভাষা না বুঝে হিন্দিতে কথা বলেন। পরে স্থানীয়রা রায়পুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে রাজেশকে আটক করে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, রাজেশ ভারতীয় নাগরিক। তাকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD