1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রানীশংকৈলে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করল পুলিশ
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

রানীশংকৈলে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করল পুলিশ

হুমায়ুন কবির:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৩১৫ বার পড়েছে

ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় গত ৪ আগস্ট বুধবার রাতে আসাদুজ্জামান (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। আসাদুজ্জামান পার্শ্ববর্তী উপজেলা পীরগঞ্জের বিরহলী ঘুড়িয়া পাড়া গ্রামের জুমার উদ্দীনের ছেলে।

পরদিন ৫আগস্ট বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ সুত্রে জানা গেছে উপজেলার লেহেম্বা ইউপির চেয়ারম্যান এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ গোগর থেকে পকম্বা যেতে কালভার্ট সংলগ্ন ইউনুস মিলারের ধানক্ষেত থেকে রাত আনুমানিক ১টা ১৫ মিনিটে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল বলেন খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। পরবর্তী কার্যক্রমসহ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD