1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাজবাড়ীর পাংশায় শিশু শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণ!
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীর পাংশায় শিশু শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণ!

মোঃ সিরাজুল ইসলাম:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৪১৫ বার পড়েছে

রাজবাড়ীর পাংশায় শিশু শ্রেনীতে পড়ুয়া ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মুন্নাফ শেখ ওরফে বাঙালকে (৪৫) আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ। মুন্নাফ শেখ উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকরি গ্রামের (রায়নগর সাদারচর) শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করছে। চরঝিকরি প্রাক-প্রাথমিক ব্র্যাক স্কুলের শিশু শ্রেণি পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গণধোলাই করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মুন্নাফ শেখ ওরফে বাঙালকে আটক করে।

ওই স্কুলছাত্রী বলেছে, আমার মুখ চেপে ধরে ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক এ ঘটনা ঘটায়।মঘটনার প্রত্যক্ষদর্শী প্রতিবেশী রাশিদা খাতুন বলেন, আমি জানালা দিয়ে ঘটনাটি দেখতে পাই। পরে মেয়েটির নাম ধরে ডাক দিলে মেয়েটি ঘর থেকে দৌড়ে বের হয়ে আসে। পরে স্থানীয়রা এসে মুন্নাফ শেখকে ধরে রেখে পুলিশকে খবর দেয়।

এ ঘটনায় হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল আলিম বলেন, ঘটনাটি আমি শুনেছি। ঘটনাটি খুবই ন্যক্কারজনক ও শাস্তিযোগ্য অপরাধ। তদন্তসাপেক্ষে উপযুক্ত শাস্তি হওয়া উচিত।

এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে সোমবার (১২ জুলাই) রাতে পাংশা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় একটি মামলা দায়ের করেছেন, যার নং -৫।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD