1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাজবাড়ির শ্বশুর বাড়ীতে গিয়ে স্ত্রী ও মেয়েকে কুপিয়ে জখম
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

রাজবাড়ির শ্বশুর বাড়ীতে গিয়ে স্ত্রী ও মেয়েকে কুপিয়ে জখম

মোঃ সিরাজুল ইসলাম:
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৬২ বার পড়েছে

রাজবাড়ির রামকান্ত পুর ইউনিয়নে গভীর রাতে শ্বশুর বাড়ীতে গিয়ে বিভিন্ন রুমে তালা লাগিয়ে ঘুমিয়ে থাকা স্ত্রী ও মেয়েকে জখম করেছে পাষন্ড পিতা। তিনি দরোজা ভেঙ্গে ওই দুই জনকে কুপিয়ে জখম করেন।

ওই অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘাতক স্বামী ও রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বাল্লাহুরিয়া গ্রামের মৃত আনসার সরদারের ছেলে মোঃ সামাদ সরদার (৫৫) কে গ্রেপ্তার করেছে।

মামলার বাদী আহত স্ত্রীর ভাই আকরামুজ্জামান জানিয়েছেন, দীর্ঘ ২২ বছর আগে একই ইউনিয়নের কাজীবাঁধা গ্রামের মৃত বেলায়েত হোসেনের মেয়ে নাছিমা বেগম বিউটি (৪০)-এর সাথে মোঃ সামাদ সরদারের বিয়ে হয়। বেশ কিছু দিন মোঃ সামাদ সরদার মালয়েশিয়া অবস্থানের পর দেশে ফিরে আসেন। তিনি দেশে ফিরে স্থানীয় ঘোড়া মার্কেটে মুদি দোকান পরিচালনা শুরু করেন। তবে তিনি জুয়া খেলায় মারাত্বক ভাবে নিজেকে নিয়জিত করেন। আর জুয়া খেলায় পরাজিত হয়ে মাঝে মধ্যেই সে তার স্ত্রী বিউটির কাছে যৌতুক দাবীর পাশাপাশি শাররীক নির্যাতন করে।

সর্বেশেষ বিউটিকে নির্যাতন করার কারণে গত ১৭ জুন সে তার মেয়ে সামসুন্নাহার ছন্দা (১৮) কে নিয়ে বাবার বাড়ী চলে আসেন। এরই মাঝে গত শুক্রবার রাত আড়াই টার দিকে সামাদ সরদার দা, হাতুরি ও ৫টা তালা নিয়ে তাদের বাড়ীতে প্রবেশ করে। সে ওই বাড়ীর বিভিন্ন ঘরে দরোজায় বাইরে থেকে তালা গুলো লাগিয়ে দেয় এবং তার স্ত্রী ও মেয়ে ঘুমিয়ে থাকা রুমের দরোজা ভেঙ্গে ভেতেরে প্রবেশ করে।

সে সময় মা ও মেয়ের চিৎকারের বাড়ীর অন্যান্য সদস্যরা ঘুম থেকে উঠলেও বাইরে বের হতে পারছিলেন না। পরে প্রতিবেশিরা এগিয়ে এসে তালা গুলো ভেঙ্গে বাড়ী লোকদের উদ্ধার করে। এরই মাঝে সামাদ তার স্ত্রী ও মেয়ের মাথা দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময়ই সামাদকে আটক করে রাজবাড়ী থানায় সংবাদ দেয়া এবং আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

ঘটনাস্থলে যাওয়া রাজবাড়ী থানার এসআই বোরহানউদ্দিন জানিয়েছেন, ঘটনাস্থল থেকে ১টি দা, ১টি হাতুরি ও ৫টি তালা তিনি উদ্ধার করেছেন।

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করে। সেই সাথে ঘাতক সামাদকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রাজবাড়ী থানায় হাজতে আটক থাকা স্বামী সামাদ জুয়া খেলার কথা স্বীকার করে জানিয়েছেন, বিউটি তার বাড়ী থেকে চলে আসার পর অনেক বার তাকে তিনি ফোন দিয়েছেন। তবে তার ফোন সে রিসিভ করে না, কথাও বলে না। যে কারণে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD