1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রংপুরের মিঠাপুকুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ আহত ৫০
বাংলাদেশ । শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ।। ১৫ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লার মুরাদনগরে বিরল প্রজাতির মেছোবাঘ উদ্ধার লক্ষীপুরের রায়পুরে ইউপি কমপ্লেক্স ভবন ও বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সোনালী আঁশের স্বপ্নে বিভোর পাট চাষিরা মৌলভীবাজারের কুলাউড়ায় ঝুঁকিপূর্ণ সেতু চলছে জোড়াতালি দিয়ে মানিকগঞ্জে মাদ্রাসার ছাত্র বলাৎকার মামলার প্রধান আসামী পাবনা থেকে আটক কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩আসামী আটক নওগাঁয় সাড়ে ৫বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার দায়ে নৈশ্যপ্রহরী আটক টাঙ্গাইলের দেলদুয়ারে ৩শতাধিক স্কুলছাত্রী বাল্যবিবাহের শিকার শেরপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২মাদক কারবারি আটক হবিগঞ্জের মাধবপুরে বালি ও মাটি দস্যুদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান

রংপুরের মিঠাপুকুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ আহত ৫০

মোতাহার হোসেন:
  • প্রকাশিত: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৭২ বার পড়েছে

রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদীপুকুর নামক স্থানে পল্লী বিদ্যুৎ সাব-ষ্টেশনের সামনে রবিবার (১৮ জুলাই) সকালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত অন্ততঃ ৫০জন আহত হয়েছে। সকাল ৮টার দিকে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ ছয় জনের মৃত্যুর ঘটনা ঘটে।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া যাত্রীরা দুর্ঘটনার জন্য বাসচালককে দোষারোপ করেছেন। যাত্রীদের দাবি, চালক ঘুমিয়ে ঘুমিয়ে গাড়ি চালাচ্ছিলেন বলেই এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিক যাত্রী। এদের মধ্যে ১০জনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার শিকার ঢাকা থেকে ছেড়ে আসা গাড়ি সেলফি পরিবহন ও কুড়িগ্রাম হতে ঢাকাগামী গাড়ী জোয়ানা পরিরহনের মাঝে এ দুর্ঘটনাটি ঘটে।পুলিশ জানায়, রবিবার সকাল ৮ টার দিকে রংপুর থেকে জোয়ানা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে যাচ্ছিল, বিপরীত দিক থেকে সেলফি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে আসছিল।

বাস দুটি রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদীপুকুর নামক স্থানে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই সেলফি পরিবহনের ড্রাইভারসহ ছয় জন নিহত হন।খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।

মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মশিউর রহমান জানান, উদ্ধার অভিযানসহ আহত ও নিহতদের পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে। আমরা ড্রাইভারসহ ছয় জনের লাশ উদ্ধার করেছি। আহত অন্ততঃ ৪০ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের মধ্যে গাইবান্ধার সুন্দরগজ্ঞ এলাকার রশিদুল ইসলাম, সাদুল্ল্যাপুর এলাকার আবু বক্কর। বাকিরা হলেন নার্গিস আখতার, সেতারা বেগম, শাহিন ও জুয়েল। এদের ঠিকানা জানা যায়নি।মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের সদস্যরা উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিস কর্মীদের সঙ্গে কাজ করেছে। নিহতদের পুর্ণ পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD