1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোর- খুলনা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা নিহত এক
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

যশোর- খুলনা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা নিহত এক

কে,এম আলীঃ
  • প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৮২০ বার পড়েছে

যশোর- খুলনা মহাসড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুমন হোসেন (২৫) নামের সিএনজি চালকের মৃত্যু ও সিএনজিতে থাকা তিন যাত্রী মারাত্মক ভাবে আহত হয়েছে। জানা যায়, ফুলতলা ও অভয়নগরের সীমান্তবর্তী দত্তগাতী নতুনপাড়া এলাকার জাহাঙ্গীরের পুত্র সিএনজি চালক সুমন ফুলতলা টু নওয়াপাড়া সিএনজি চালাতেন।

৪ ডিসেম্বর (শনিবার) বিকালে ফুলতলা থেকে যাত্রী উঠিয়ে নওয়াপাড়ার উদ্দেশ্য রওনা হয়ে তালতলা এলাকার মাইলপোস্ট পৌছালে অপরদিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ ঘটনায় সিএনজি চালক-সহ গাড়ির তিন যাত্রী মর্মান্তিক-ভাবে আহত হয়।

এসময় ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চালক সুমনকে মৃত বলে ঘোষণা করেন। এবং বাকি তিন’ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত ফুলতলা এলাকার সত্তার মোল্যার পুত্র রফিকুল মোল্যা (৬০)-এর পরিচয় পাওয়া গেলেও বাকি দু’জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইফফাত শারমিন দীপ্তি বলেন, হাসপাতালে আনার পূর্বেই চালক সুমনের মৃত্যু হয়। দুর্ঘটনার শিকার বাকি তিন’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।।

এ বিষয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সিদ্দিকুর রহমান জানান, দূর্ঘটনায় শিকার সিএনজিটা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে, ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD