1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোর অভয়নগরে সরকারি রাস্তা সংস্কারে চরম অনিয়ম
বাংলাদেশ । সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

যশোর অভয়নগরে সরকারি রাস্তা সংস্কারে চরম অনিয়ম

কে.এম আলীঃ
  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩২৬ বার পড়েছে

যশোর অভয়নগর উপজেলার ১ নং প্রেমবাগ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পুড়াটাল সরকারি রাস্তা সংস্করের চরম অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।সরজমিনে গিয়ে দেখা যায়, রাস্তা সংস্কারের কাজ হয়েছে কিন্তু রাস্তাটির প্রায় ২০০ ফুট অংশ রাস্তার পাশে থাকা একটা পুকুরের ভেতরে রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই গ্রামের কয়েকজন বলেন, ইট ভাটার মাটির ট্রলি যাতায়াতের কারণে রাস্তাটির আজ এমন দঁশা। তাছারা রাস্তার পাশে আইন না মেনেই কাটা হয়েছে পুকুর ফলে মাটি ভর্তি ট্রলির চাপে রাস্তাটার অধিকাংশ ভেঙ্গে এখন পুকুরের ভেতরে চলে গেছে, ভোগান্তিতে পড়তে হচ্ছে এই রাস্তায় চলাচলকারী পথচারীদের।

সম্প্রতি একটা ঠিকাদার প্রতিষ্ঠান রাস্তাটির সংস্কারের কাজ করলেও পুকুরের ভেতর ভেঙ্গে পড়া প্রায় ২০০ ফুট রাস্তা সংস্কার না করে চলে গেছে তারা। পরবর্তীতে ভাটা মালিকপক্ষ কিছু আদলা দিয়ে ভরাট করেছে মাটির ট্রলি যাতায়াতের জন্য। পুকুরের পারে দেওয়া হয়নি কোন প্রকার বাঁধ। বর্তমান পুকুরের অংশের য়ে অবস্থা তাতে রাস্তাটা দিয়ে ভ্যান, রিক্সা, মটরসাইকেল চলাচল অনুপোযোগী।

তাদের অভিযোগ ভাটা মালিক ও পুকুর মালিক উভয়ে প্রভাবশালী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সুসম্পর্ক থাকার দরুন কেউ তাদের বিরুদ্ধে মুখ খুলছে না।

ঠিকাদার প্রতিষ্ঠানের নাম অথবা ঐ প্রতিষ্ঠানের কোন ব্যাক্তি নাম জানতে চাইলে ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ আমিনুর রহমান বলতে পারিনি। রাস্তা সংস্কারে অনিয়মের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, রাস্তাটা ইট সলিং হওয়ার কথা ছিল তবে সেখানে ইট সলিং না করলেও চলাচল উপযোগী করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD