1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোর অভয়নগরে সরকারি রাস্তা সংস্কারে চরম অনিয়ম
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

যশোর অভয়নগরে সরকারি রাস্তা সংস্কারে চরম অনিয়ম

কে.এম আলীঃ
  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩৬৩ বার পড়েছে

যশোর অভয়নগর উপজেলার ১ নং প্রেমবাগ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পুড়াটাল সরকারি রাস্তা সংস্করের চরম অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।সরজমিনে গিয়ে দেখা যায়, রাস্তা সংস্কারের কাজ হয়েছে কিন্তু রাস্তাটির প্রায় ২০০ ফুট অংশ রাস্তার পাশে থাকা একটা পুকুরের ভেতরে রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই গ্রামের কয়েকজন বলেন, ইট ভাটার মাটির ট্রলি যাতায়াতের কারণে রাস্তাটির আজ এমন দঁশা। তাছারা রাস্তার পাশে আইন না মেনেই কাটা হয়েছে পুকুর ফলে মাটি ভর্তি ট্রলির চাপে রাস্তাটার অধিকাংশ ভেঙ্গে এখন পুকুরের ভেতরে চলে গেছে, ভোগান্তিতে পড়তে হচ্ছে এই রাস্তায় চলাচলকারী পথচারীদের।

সম্প্রতি একটা ঠিকাদার প্রতিষ্ঠান রাস্তাটির সংস্কারের কাজ করলেও পুকুরের ভেতর ভেঙ্গে পড়া প্রায় ২০০ ফুট রাস্তা সংস্কার না করে চলে গেছে তারা। পরবর্তীতে ভাটা মালিকপক্ষ কিছু আদলা দিয়ে ভরাট করেছে মাটির ট্রলি যাতায়াতের জন্য। পুকুরের পারে দেওয়া হয়নি কোন প্রকার বাঁধ। বর্তমান পুকুরের অংশের য়ে অবস্থা তাতে রাস্তাটা দিয়ে ভ্যান, রিক্সা, মটরসাইকেল চলাচল অনুপোযোগী।

তাদের অভিযোগ ভাটা মালিক ও পুকুর মালিক উভয়ে প্রভাবশালী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সুসম্পর্ক থাকার দরুন কেউ তাদের বিরুদ্ধে মুখ খুলছে না।

ঠিকাদার প্রতিষ্ঠানের নাম অথবা ঐ প্রতিষ্ঠানের কোন ব্যাক্তি নাম জানতে চাইলে ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ আমিনুর রহমান বলতে পারিনি। রাস্তা সংস্কারে অনিয়মের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, রাস্তাটা ইট সলিং হওয়ার কথা ছিল তবে সেখানে ইট সলিং না করলেও চলাচল উপযোগী করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD