1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যশোরে উচ্চ ডিগ্রিধারী ডাক্তার পরিচয়ে চিকিৎসা
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক কুমিল্লার চান্দিনায় বিশাল শোডাউন নিয়ে ছাত্রলীগ নেতা সোহাগকে বরণ শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-বেগম মতিয়া চৌধুরী চাঁদপুরে মেঘনায় নৌ পুলিশের অভিযানে ১৪লাখ মিটার কারেন্ট জাল ও মাছ জব্দ

যশোরে উচ্চ ডিগ্রিধারী ডাক্তার পরিচয়ে চিকিৎসা

কে.এম আলীঃ
  • প্রকাশিত: বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২২৪ বার পড়েছে

যশোর সদর উপজেলায় বসুন্দিয়া, নড়াইল রোড কেফায়েত নগর গ্রামে হাসান আলী, বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় সাইনবোর্ড বিহীন মাহাবুবুর রহমান নামে ঢাকা থেকে আগত হঠাৎ এক এমবিবিএস (এমডি) ডাক্তার ও হোমিওপ্যাথিক “বিএইচএমএস” (এমডি), ডাক্তারের আবির্ভাব ঘটেছে। রোগী দেখার স্থানটিতে কোন প্রকার সাইনবোর্ড না থাকলেও প্রেসক্রিপশন প্যাডে দেশ-বিদেশের উচ্চ ডিগ্রিধারী তিনি।

বড় বড় ডিগ্রি ব্যবহার করে স্কিন ডিজিজ, সেক্স, (মেডিসিন স্পেশালিস্ট) প্যারালাইসিস, রিউমেটিক, কিডনি স্টোন, ব্রেস্ট টিউমার, রেকটাম ক্যান্সার, পাইলস, ফিটছুলা, পলিপাস, মা ও শিশু চিকিৎসা সহ বিভিন্ন রোগে চিকিৎসা দিচ্ছেন তিনি।আর তার এই কাজে সহযোগিতা করছেন স্থানীয় একটি দালাল চক্র, তার বিনিময়ে তারা পাচ্ছে ডাক্তারের ফিস ৫০০ টাকার থেকে কমিশন।

কয়েকজন ভুক্তভোগী রোগী জানান ডাক্তারের প্রেসক্রিপশন লেখা ঔষধ সারা বাজার খুঁজেও পায়নি তারা। অধিকাংশ ঔষুধ বাজারে নেই বললেই চলে।এছাড়া ঔষধ যোগাড় করে দেওয়ার কথা বলে রোগীর নিকট থেকে ৩০০০ – ৪০০০ হাজার টাকা পর্যন্ত, হাতিয়ে নেওয়ার অভিযোগও পাওয়া গেছে তার বিরুদ্ধে।

এ ব্যাপারে চিকিৎসক মাহাবুবুর রহমান নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার “এমবিবিএস” (এমডি) “বিএইচএমএস” (এম ডি) ইন্ডিয়া থেকে ও “ডিএইচ এমএস” এর উপর ঢাকা থেকে কোর্স করা, তার কাছে সনদপত্র দেখতে চাইলে দেখাতে পারেননি তিনি । তবে ২০১১ সালে ডিপ্লোমা ইন প্যারামেডিক এর একটি সনদপত্র দেখিয়েছেন।এ বিষয়ে জেলা সিভিল সার্জন মোঃ শাহীন বলেন, এমন কোন ডাক্তার আছে কিনা আমার জানা নেই, প্রকৃত পক্ষে তিনি ডাক্তার কিনা বিষয়টা খতিয়ে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD