1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ময়মনসিংহ মহানগরের নিরালা রেস্ট হাউজে গলা কা*টা তরণীর গোপন রহস্য উৎঘাটন
বাংলাদেশ । সোমবার, ২০ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

ময়মনসিংহ মহানগরের নিরালা রেস্ট হাউজে গলা কা*টা তরণীর গোপন রহস্য উৎঘাটন

কামরুল হাসান :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৩০৫ বার পড়েছে

ময়মনসিংহ মহানগরীর ছোট বাজার এলাকার নিরালা রেস্ট হাউজ নামক আবাসিক হোটেলে ১৮ মার্চ অজ্ঞাত এক তরুণীর (২০) গলাকাটা লাশ উদ্ধার করে ময়মনসিংহ মডেল কোতয়ালি থানা পুলিশ। কোতয়ালি মডেল থানা পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে সেই হত্যা রহস্য উদঘাটন করে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

হত্যাকারীর নাম রাকিবুল ইসলাম রাকিব (২৩)। সে ছাত্র। সে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার চরচাষী গ্রামের মো. খোকন মিয়ার ছেলে। পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে আসামি রাকিব। লেখাপড়ার পাশাপাশি রাকিব সমাজসেবা কার্যালয়ে আউট সোর্সিংয়ের কাজ করতেন।

গত ১৪ মার্চ সন্ধ্যায় আসামি রাকিব ঢাকার আগারগাঁও অফিস থেকে মিরপুর সেহড়াপাড়া বাসস্ট্যান্ড ফুটওভার ব্রিজ দিয়ে আসার সময় অজ্ঞাত এক যৌনকর্মী তরুণীর সঙ্গে দেখা হলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য পাঁচ হাজার টাকায় চুক্তি করে ও ময়মনসিংহে নিয়ে আসে।আসামী রাকিব যৌনকর্মীকে নিয়ে নিরালা রেস্ট হাউজে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে রাত্রী যাপন করে। যত জামেলা হয় শর্তের টাকা।

রাকিব ওই তরুণীকে তার চুক্তির টাকা না দেওয়ার ফন্দি করে এবং ১৫ মার্চ তরণীর সঙ্গে আসামির ঝগড়া হয়।ঝগড়ার পর আসামী তরণীকে প্রাণে মেরে ফেলার পরিকল্পনা করে এবং রেস্ট হাউজ থেকে বের হয়ে দোকান থেকে ১০০ টাকায় চাকু কিনে আনে। রাতে তার সুযোগ বুঝে তরুণীর গলাকেটে হোটেলের শৌচাগারে লাশ ফেলে পালিয়ে যায় রাকিব। গ্রেফতারের পর জবানবন্দিতে এমন কথা স্বীকার করেন আসামী রাকিব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD