1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ময়মনসিংহে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে এক কিশোরীর আত্মহত্যা
বাংলাদেশ । সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

ময়মনসিংহে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে এক কিশোরীর আত্মহত্যা

কামরুল হাসান :
  • প্রকাশিত: রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৮৫৫ বার পড়েছে

আজ রোববার (১৩ মার্চ) বিকেলে নগরীর স্বদেশী বাজার এলাকার বহুতল ভবন রাইট পয়েন্টের ছাদ থেকে পড়ে অর্কপ্রিয়া ধর সৃজিতা (১৬) নামের এক মেয়ে নিহত হয়েছে। নিহত মেয়েটি কথা সাহিত্যিক ছড়াকার, প্রত্নতাত্ত্বিক গবেষক ও ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যাপক স্বপন ধরের মেয়ে। তার মা অর্পনা দে মুক্তাগাছা উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

অর্কপ্রিয়া ময়মনসিংহের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। আত্মহত্যার আগে অর্কপ্রিয়া তার ফেসবুক টাইমলাইনে এক স্ট্যাটাসে তার নিজের স্বাধীনতার ওপর মা-বাবা ও ভাইয়ের হস্তক্ষেপের কথা উল্লেখ করে। তাদের প্রতি দীর্ঘ দিনের ক্ষোভের কথা সে উল্লেখ করে।আত্মীয়দের ভাষ্য মতে, , ঘটনাস্থলের পাশের ভবনের ষষ্ঠ তলায় অর্কপ্রিয়া ধরের খালার বাসা। গত পরশু দিন সে এই বাসায় বেড়াতে এসেছিল এবং বাসায় চলে গিয়েছিল। পরে কখন আবার সে এই ভবনে এসেছিল তা তারা কেউ জানেন না।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সৃজিতার পড়ে যাওয়ার সময় কেউ কোন চিৎকার বা আর্তনাদ শোনেনি। পড়ে যাওয়ার পর খুব বেশি রক্তপাতও হয়নি, এমনকি দেহটি এত উপর থেকে পড়ার পরও থেতলে যায়নি। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ মৃত্যুর ঘটনাটিকে বেশ রহস্যঘেরা বলে উল্লেখ করেন। তিনি বলেন, এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যাকাণ্ড, তা এখন পর্যন্ত নিশ্চিত করে বলা যাবে না।

কারণ নিহতের শরীরে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেয়ে নিশ্চিত হওয়া যাবে যে কেউ তাকে ছাদ থেকে ফেলে দিয়েছে, না সে নিজেই লাফ দিয়ে আত্মহত্যা করেছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলের আশপাশে থাকা সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ চলছে। আশা করছি, শিগগিরই রহস্য উদ্ঘাটন হয়ে যাবে। পরে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD