1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে জোর পূর্বক ঘর ভেঙে ফেলার অভিযোগ।
বাংলাদেশ । রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ।। ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

মৌলভীবাজারে জোর পূর্বক ঘর ভেঙে ফেলার অভিযোগ।

তিমির বনিক:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৪৯ বার পড়েছে
মৌলভীবাজার পৌরসভার ২নং ওয়ার্ডের বড় বাড়ী  এলাকায় এজমালি দেয়াল ও ঘরের ছালা কেটে দেয়ার অভিযোগ ছোট ভাইয়ের বিরুদ্বে। ভুক্তভোগী অপু আহমেদ এর লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, তারা যৌথ ঘরে বসবাস করে আসছেন প্রায় ৪৫ বছর যাবত । তার ছোট ভাই মো: শিমুল (জাহিদ) জোর পুর্বক এজমালি অংশসহ দেয়াল দেওয়ার চেষ্টা করছেন এমনকি এজমালি দেয়ালের উপর ঢালাই করার জন্য টিনের ছালা কেটে ফেলেছেন।
বাঁধা বিপত্তি কোন কিছুর তোয়াক্কা না করে কারো কোন কথা কর্ণপাত না করে জোর পুর্বক ঘর ভেঙ্গে দেয়ালে ঢালাই করার জন্য পিলার স্থাপন করেন। এনিয়ে সুবিচার চেয়ে গত ৫ জুলাই মৌলভীবাজার পৌরসভা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন অপু আহমেদ।  লিখিত অভিযোগের প্রেক্ষিতে গত ১৮ জুলাই মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে ঘরের নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ প্রদান করে নোটিশ দেওয়া হয় এবং আগামী ২৪ জুলাই বিষয় নিস্পত্তির জন্য উভয় পক্ষকে মৌলভীবাজার পৌরসভায় উপস্তিত থাকার নির্দেশ প্রদান করা হয়।
অপু আহমেদ জানান, ঘর কেটে ফেলায় ঝড় বৃষ্টির মাঝে স্ত্রী সন্তান নিয়ে অনেক কষ্টে বসবাস করছি।  পৌরসভার লোকজন নোটিশ দিয়ে যাবার পর মো: শিমুল (জাহিদ) এর স্ত্রী তানিয়া বেগম তাকে মামলা মোকদ্দমাসহ বিভিন্ন ধরনের হুমকি ধমকি প্রদান করছেন।   এই ঘটনায় তিনি সু বিচার প্রার্থনা করেন। এব্যপারে তানিয়া বেগম জানান, আমিও একটি লিখিত অভিযোগ করেছি এখানে নিয়ম মেনে ঘরে কাজ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD