1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মেয়েকে তালাক দেওয়ায় হাসাদহ গ্রামে শাশুড়ী কে কুপিয়ে যখম
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

মেয়েকে তালাক দেওয়ায় হাসাদহ গ্রামে শাশুড়ী কে কুপিয়ে যখম

মোঃ তারিকুর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ৪৮৮ বার পড়েছে

জীবননগর হাসাদহ মাদ্রাসা পাড়ায় মেয়ের তালাক দেয়া স্বামীর এলোপাতাড়ী কোপে শ্বাশুড়ী শাহিদা খাতুন (৪২) মারাত্মক আহত হয়েছেন। ঘটনাটি শনিবার রাত ৭টার দিকে সংঘটিত হয়েছে। জীবননগর উপজেলার হাসাদহ মাদ্রাসপাড়ার মিজানুর বলেন, আমার মেয়ে রুপভানকে দেড় যুগ আগে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার মাহাম্মদপুর গ্রামে বিয়ে দিই। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এ অবস্থায় তাদের দাম্পত্য কলহ সৃষ্টি হলে তাদের দাম্পত্য জীবনে ছাড়াছাড়ি হয়ে যায়। অতি সম্প্রতি আমার উক্ত মেয়ে রুপভানকে অন্যত্র বিয়ে দিই।

এদিকে শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আমি বাড়ী ছিলাম না। ওই সময় তরিকুল আমাদের বাড়ীতে একটি ধারালো হাসুয়া নিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে প্রথমে বাইরের বিদ্যুতের লাইট ভেঙ্গে ফেলে। আমার স্ত্রী শাহিদা ও মেয়ে রুপভান ঘটনা কি জানতে ঘর থেকে বাইরে বের হওয়া মাত্র হাতে হাসুয়া দিয়ে তরিকুল আমার স্ত্রীকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। এই সময় তরিকুলকে আমার মেয়ে ঝাপটে ধরে। কিন্তু তরিকুল আমার মেয়েকে ধাক্কা মেরে পালিয়ে যায়। আমার স্ত্রীকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করি। আমার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, এই ঘটনার ব্যাপারে এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। পেলে আইনি ব্যবস্থা গ্রহন তরা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD