1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুরাদনগরে চার ব্যাবসা প্রতিষ্ঠান ভস্মীভূত, কোটি টাকার ক্ষতি
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মুরাদনগরে চার ব্যাবসা প্রতিষ্ঠান ভস্মীভূত, কোটি টাকার ক্ষতি

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৩০৯ বার পড়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলায় অগ্নিকান্ডে ৪ পাইকারী মুদি মালের ব্যাবসায়ী প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যাবসায়ীরা জানান।

বৃহস্পতিবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানা সদর এলাকার বাজারে এ ঘটনা ঘটেছে।অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা হলেন, জাহাঙ্গীর সওদাগরের ২টি, ওয়াদুদ সওদাগরের ১টি ও জামাল সওদাগরের ১টি।পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, লকডাউনের কারনে বাজারের সকল দোকান পাট বন্ধ ছিল। বৃহস্পতিবার সকালে বাজারের পাইকারী মুদি মালের বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর সওদাগরের একটি দোকান থেকে হঠাৎ আগুনের সুত্রপাত ঘটে।

এতে ওই ব্যবসায়ীর দুটি দোকানসহ আশপাশের আরো দুটি পাইকারী দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এ ঘটনায় বাজারের ব্যবসায়ীসহ আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। পরে খবর পেয়ে মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কমান্ডার এসএম শামীম জানান, বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুন ছড়িয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি, আগুন নিয়ন্ত্রনে আমাদের দুটি ইউনিট কাজ করেছে, অগ্নিকান্ডে চারটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপনসহ প্রতিবেদন পেশ করবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD