1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ৩য় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক আটক
বাংলাদেশ । শনিবার, ২২ জানুয়ারী ২০২২ ।। ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ

মুন্সীগঞ্জে ৩য় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক আটক

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১১২ বার পড়েছে
মুন্সীগঞ্জে চায়ের দোকানে খাবার কিনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৩য় শ্রেনীর এক শিক্ষার্থী। গতকাল মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভবেরচর এলাকার এ ঘটনা ঘটে

মুন্সীগঞ্জে চায়ের দোকানে খাবার কিনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৩য় শ্রেনীর এক শিক্ষার্থী। গতকাল মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভবেরচর এলাকার এ ঘটনা ঘটে। ঘটনার পরে অভিযোগের ভিত্তিতে মাত্র ৩ ঘন্টার মধ্যে আমির হোসেন (৪৫) নামে এক জনকে আটক করেছে গজারিয়া থানা পুলিশ।

তথ্য সুত্রে জানা যায়, গতকাল ২৬ শে অক্টোবর মঙ্গলবার দুপুর ২ টার সময় গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় কলেজ রোডে চা,পুড়ি, সিঙ্গারার দোকানে পুড়ি কিনতে আসলে তাঁকে ফুসলিয়া হোটেলের ভিতরে নিয়ে জোড়পূর্বক ধর্ষন করে। পরে ভুক্তভোগী রক্তাক্ত ও অসুস্থ্য অবস্থায় বাসায় গিয়ে মা-বাবাকে বিষয়টি জানায়। এরপর তাঁর পরিবার তাকে প্রথমে ভবেরচর মিয়াজী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে ভুক্তভোগী শিশু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ও,সি,সি ওয়ার্ডে ভর্তি রয়েছে। পরে ভুক্তভোগী শিশুটির মায়ের করা অভিযোগ এর ভিত্তিতে ৩ ঘন্টার মধ্যে ধর্ষক আমির হোসেন আটক করে গজারিয়া থানা পুলিশ।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দীন জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়ে অভিযুক্তকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আটক আমির হোসেন ভবেরচর (মধ্যপাড়া’র) মোঃআব্দুর রশিদ এর ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD