1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ আটক-২
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

মুন্সীগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ আটক-২

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩২৬ বার পড়েছে

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ মো. ইয়াছিন মিয়া (২৬) ও মো. মনির হোসেন (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার সময় গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরা নামক এলাকা থেকে তাদের কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর নায়েক সুবেদার কায়ছার আমির রিপন জানান, গজারিয়া উপজেলাট ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ঢাকামুখী সড়কের আনারপুরা এলাকায় একটি চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। এ সময় কুমিল্লা থেকে ছেড়ে আসা বাঁশের চাটাই বোঝাই একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্টো ন- ১৫-৫২৪৯) অভিযান চালিয়ে বাঁশের চাটাই মোড়ানো ২৫ টি বান্ডিল থেকে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

উল্লেখ্য, আটক মাদক কারবারিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ র‌্যাব-১১ নায়েক সুবেদার কায়ছার আমির বাদি হয়ে গজারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। প্রাসঙ্গিক, আটক মাদক ব্যবসায়ী মো. ইয়াছিন মিয়া কুমিল্লা জেলার বুড়িচং থানা এলাকার মো. আবদুল মতিন মিয়ার ছেলে অপর মাদক ব্যবসায়ী মো. মনির হোসেন একই এলাকার মো. শাহআলম (ফুল মিয়া) এর ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD