1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ১ জনের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যার অভিযোগ
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

মুন্সীগঞ্জে ১ জনের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৫৩ বার পড়েছে

মুন্সীগঞ্জে আব্দুল সাত্তার (৪৫) নামের এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্বজনরা। গতকাল ২২ শে নভেম্বর সোমবার সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের একটি পরিত্যক্ত বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের পরিবারের অভিযোগ হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে নিহতের স্ত্রী শিউলী বেগম জানান, রবিবার সন্ধ্যায় ফোন পেয়ে বাসা থেকে বের হয়। এরপর তাকে সারারাত খোঁজাখুঁজি করা হলে ভোরে একটি পরিত্যক্ত বাগান থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

শিউলী বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছিলো।এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব (প্রশাসন ও অপরাধ) জানান, নিহতের পরিবারের লোকজন ৬নং ওয়ার্ডের নলবুলিয়া কান্দি গ্রামের একটি বাগান থেকে ঝুলন্ত অবস্থায় আব্দুল সাত্তারের মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তিনি আরো জানান, আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচন থাকায় আত্মহত্যার ঘটনাটি অন্যক্ষেত্রে প্রবাহিত করার চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এম এ কালাম জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। গলায় ফাঁসি দিয়ে ঝুলে থাকার চিহ্ন দেখা গেছে। শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন ছিলো না। তবে ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। উল্লেখ্য, নিহত আব্দুল সাওার ওই গ্রামের সুরুজ সরকারের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD