1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে ১যুবককে হাতুড়ি পেটা করে শরীর থেঁতলে দিয়েছে প্রভাবশালী দুবৃর্ত্তরা
বাংলাদেশ । রবিবার, ২৪ অক্টোবর ২০২১ ।। ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
সিরাজগঞ্জের তাড়াশে চাঁদা আদায়ের সময় ভুয়া পুলিশ গ্রেফতার বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে মাদক কারবারিসহ আটক-৪ কুমিল্লার লালমাইয়ে ফিলিং স্টেশনে অগ্নিকান্ড,প্রাইভেটকার পুড়ে ছাই স্বাধীনতার ৫০ বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি মৌলভীবাজারের কমলগঞ্জে চাঁদপুরের শাহরাস্তিতে চাঞ্চল্যকর জোড়া খুনের রহস্য উদঘাটন, প্রধান আসামীসহ আটক-৩ টাঙ্গাইলে ট্যাংকি পরিস্কার করতে গিয়ে মামা ভাগ্নের মৃত্যু সকল শুভবুদ্ধির মানুষকে অশুভ শক্তির মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে হবে: ডা. দীপু মনি ফরিদপুরের সালথায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে উস্কানিমূলক পোস্ট দেয়ায় ১যুবক আটক গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি বিরোধে প্রতিপক্ষের আঘাতে স্কুলশিক্ষক গুরুতর আহত

মুন্সীগঞ্জে ১যুবককে হাতুড়ি পেটা করে শরীর থেঁতলে দিয়েছে প্রভাবশালী দুবৃর্ত্তরা

আবু সাঈদ দেওয়ান সৌরভ :
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪৮ বার পড়েছে
মুন্সীগঞ্জে ১যুবককে হাতুড়ি পেটা করে শরীর থেঁতলে দিয়েছে প্রভাবশালী দূবৃর্ত্তরা

মুন্সীগঞ্জে সাজিদুল ইসলাম মীম (২২) নামে এক যুবককে হাতুড়ি পেটা করে হাত,পায়ের গিরাসহ সমস্ত শরীর থেঁতলে দেওয়ার ঘটনা ঘটেছে।আহত যুবক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।গত ১৫ ই সেপ্টেম্বর বুধবার দুপুরে ১২টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইসমানির চর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়দের তথ্য সূত্রে জানা যায়,পূর্বে ইসমানিরচর এলাকায় ডা. তপন ও টিটু হাজির ছত্রচ্ছায়ায় একটি হত্যাকাণ্ড ঘটে।এই ঘটনা ডা. তপনের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়।সাজিদুল ইসলাম মীম হত্যা মামলার আসামীদের মধ্যে অন্যতম।কিন্তু সম্প্রতি তাদের মধ্যে অজ্ঞাত বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

বুধবার টিটু হাজীর নির্দেশে সংগ্রাম মোল্লার নেতৃত্বে ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল সাজিদুল ইসলাম মীমকে ডেকে নিয়ে স্কুলের একটি কক্ষে আটকিয়ে হাতুড়ি পেটা করে।পরে আহত সাজিদুল ইসলাম মীমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল ও পরে সেখান থেকে নিয়ে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।এখনো তার জ্ঞান ফেরেনি।

ভুক্তভোগী মীমের বড় ভাই তসলিম জানান,মীমকে কুপিয়ে ও পিটিয়ে অজ্ঞান করে ফেলে।মারধরে তার একটি হাত ও পায়ের হাঁটুর বাটি ভেঙে গেছে।সংগ্রাম মোল্লার নেতৃত্বে এই হামলা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।এ বিষয়ে টিটু হাজী জানান,তিনি ঘটনার কিছুই জানেন না।

অভিযুক্ত সংগ্রাম মোল্লার বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।এখনো লিখিত অভিযোগ পাইনি।অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য,হামলার শিকার যুবক সাজিদুল ইসলাম মীম (২২) গজারিয়া উপজেলার ইসমানিরচরের আব্দুল সাত্তারের ছেলে।হামলায় প্রধান অভিযুক্তরা হলো প্রভাবশালী টিটু হাজী ও সংগ্রাম মোল্লা।সংগ্রাম মোল্লা এলাকার মৃত বাসেত মোল্লার ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD