1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে র‌্যাবের অভিযানে ২ ভূয়া ডেন্টাল চিকিৎসক আটক
বাংলাদেশ । বুধবার, ০৬ জুলাই ২০২২ ।। ৫ই জিলহজ, ১৪৪৩ হিজরি

মুন্সীগঞ্জে র‌্যাবের অভিযানে ২ ভূয়া ডেন্টাল চিকিৎসক আটক

আবু সাঈদ দেওয়ান সৌরভ
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৭৮৫ বার পড়েছে

মুন্সীগঞ্জে র‌্যাবের অভিযানে ফয়সাল আহম্মেদ (৪১) ও মাধব সরকার (৩৮) নামে ২ জন ভুয়া ডেন্টাল চিকিৎসক কে নগদ টাকা ও চিকিৎসায় ব্যবহৃত যন্তাংশসহ আটক করেছে র‌্যাব ১১।গত বৃহস্পতিবার দুপুর ৩টার সময় সিরাজদিখান উপজেলার সিরাজদিখান বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ৩ টার সময় লাইসেন্স বিহীন ডেন্টাল চিকিৎসক পরিচয়ে নিয়মিত প্রতারণা করছে এমন গোপন সংবাদের ভিওিতে ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এর নেতৃত্বে একটি চৌকস দল সিরাজদিখান উপজেলার সিরাজদিখান বাজারের এশিয়া ব্যাংক সংলগ্ন সিকদার মার্কেটের নিচ তলায় ফয়সাল ডেন্টাল কেয়ারে অভিযান পরিচালনা করে ফয়সাল আহম্মেদ (৪১) ও মাধব সরকার (৩৮) নামে ২ জন ভুয়া ডেন্টাল চিকিৎসক কে নগদ টাকা ও চিকিৎসায় ব্যবহৃত যন্তাংশসহ গ্রেফতার করে।

উল্লেখ্য, আটক ফয়সাল আহম্মেদ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার সোনারং গ্রামের মৃত আবেদ আলীর ছেলে। অপর আটককৃত মাধব সরকার দক্ষিন কেরাণীগঞ্জ উপজেলার পূর্বদি গ্রামের মৃত হরি দাস এর ছেলে। উক্ত ভূয়া ডেন্টাল চিকিৎসকদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD