1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে রিক্সা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

মুন্সীগঞ্জে রিক্সা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু

আবু সাঈদ দেওয়ান সৌরভ
  • প্রকাশিত: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২৪৮ বার পড়েছে
মুন্সীগঞ্জে রিক্সা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু

মুন্সীগঞ্জে অটো রিক্সা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে আকাশ (১৭) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২২ শে অক্টোবর শুক্রবার রাতে টঙ্গীবাড়ী উপজেলার পাঁচগাও গ্রামে এ ঘটনা ঘটে। পরে শনিবার সকাল ১০টার সময় পুলিশ লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীদের তথ্য সুত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৯ টার সময় পাঁচগাও গ্রামের ভাই ভাই রিক্সা গ্যারেজে রিক্সা চার্জ দেওয়ার সময় ভুলবশত সকেট চার্জারের ভিতর না লাগিয়ে সরাসরি গাড়ির পিনের মধ্যে লাগিয়ে দেয়। যার কারনে সাথে সাথে পুরো গাড়িতে বিদ্যু এসে যায়। পরে ঘটনাস্থলেই আকাশ বিদ্যুৎ স্পষ্ট হয়ে পড়ে থাকে। হঠাৎ করে বিদ্যুৎ চলে যাওয়ায় গ্যারেজে থাকা অন্যান্য চালকরা আকাশকে অচেতন অবস্থায় গাড়ির পাশে দেখতে পেয়ে সাথে সাথে টঙ্গীবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভাই-ভাই অটো রিকশা গ্যারেজের মালিক আলী আজগর জানান, আমার রিক্সার গ্যারেজে চার্জ দেওয়ার জন্য আলাদা লোক রাখা আছে। কিন্তু আকাশ যে রিক্সা ভাড়ায় চালায় সেটিতে সে শুক্রবার রাতে রিক্সার ব্যাটারির পানি পরিবর্তন করতে ছিলো। পানি পরিবর্তন করে নিজেই অটোরিকশাটি চার্জ দেওয়ার জন্য গেলে সে বিদ্যুৎ স্পর্শ হয়। আহত অবস্থায় তাকে টঙ্গীবাড়ী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার সে মারা গেছে বলে জানান।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ওসি মোল্লা শোয়েব জানান, আমরা খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। আইন অনুযায়ী পরর্বতী ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, নিহত আকাশ পরিবারসহ টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল এলাকায় ভাড়া থাকতো। সে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার ঠাকুরকোনা গ্রামের কানাই দাসের ছেলে। জীবিকা নির্বাহের জন্য তারা দীর্ঘদিন যাবত হাসাইল বসাবস করে আসছে। সে ভাড়া অটোরিকশা চালাতো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD