1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে যুবক নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ ।। ১৯শে সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
নওগাঁ জিন্দানি ডিগ্রী কলেজে মামলা উপেক্ষা করে টাকার বিনিময়ে নিয়োগ বানিজ্য ডিসেম্বরেই উদ্বোধন হচ্ছে চাঁদপুর পাওয়ার জেনারেশন বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সিলেটের কানাইঘাটে ৫শিক্ষকের বিরুদ্ধে মামলা,প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ ১মাদক কারবারিকে আটক ওজনে কম দেয়ায় নীলফামারীর ডোমারে ২পেট্রোল পাম্পকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড মুন্সীগঞ্জে ধলেশ্বরী নদীর তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় নষ্ট হচ্ছে জব্দকৃত গাড়ি,সরকার হারাচ্ছে রাজস্ব শেরপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৭লাখ টাকার হেরোইনসহ আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের জালে ইয়াবাসহ ৩মাদক কারবারি আটক কুমিল্লার চৌদ্দগ্রামে মাদকসেবীদের আস্তানা এখন সাংবাদিকদের আড্ডাস্থল

মুন্সীগঞ্জে যুবক নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২

আবু সাঈদ দেওয়ান সৌরভ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১২০ বার পড়েছে

মুন্সীগঞ্জে স্বর্ণ চুরির অভিযোগে মধ্যযোগীয় কায়দায় মুরাদ হোসেন রনি (৩৫) নামে এক যুবককে নির্যাতন করেছে মুন্সীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আওলাদ হোসেন সরকার এমন ভিডিও ভাইরাল হয়। গতকাল ১২ই জুলাই সোমবার সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুন্সীগঞ্জ পৌরসভার দক্ষিণ ইসলামপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের তথ্য সূত্রে জানা যায়, দক্ষিণ ইসলামপুর এলাকার স্থানীয় মনির হোসেনের বাড়ি থেকে ৪ ভরি স্বর্ণ ও ২২ হাজার টাকা চুরি হয়। ওই ঘটনায় সোমবার সকালে চুরির অপবাদে মনিরের প্রতিবেশী রনিকে বাড়ি থেকে ধরে আনেন কাউন্সিলর আওলাদ হোসেনসহ মনির হোসেন ও তার ভাই কালাই। পরে মনিরের বাড়ির উঠানে রনিকে হাত-পা বেঁধে অমানবিক নির্যাতন করে স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করেন কাউন্সিলর আওলাদ হোসেন। তবে মারধরের পরও চুরির বিষয়ে অস্বীকার করেন রনি। পরে রনির ছোটভাই থানা থেকে পুলিশ নিয়ে আসলে পুলিশের কাছে কাছে রনিকে সোপর্দ করেন মারধরকারীরা।

এ বিষয়ে নির্যাতনের শিকার রনি জানায়, ‘সকালে বাসায় আইসা কাউন্সিলর আওলাদ জিজ্ঞাসার কথা বলে আমাকে মনিরদের বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে আমারে হাত-পায়ে বান দিয়া মারে আর বলে চুরির কথা স্বীকার করতে। আমিতো স্বর্ণ নেই নাই, আমি কেন স্বীকার করুম? আমারে শুধু শুধু মারধর করছে, আমি এর বিচার চাই।থ

এ ঘটনায় কাউন্সিলর আওলাদ হোসেন জানান, ‘আমি রনিকে বাড়ি থেকে ধরে নিয়ে আসিনি। মনিরদের বাড়িতে তাকে বেঁধে রাখা হয়েছিল। । মারধরের অধিকার আমার নেই, আমি অনুতপ্ত।থ সে যে চুরি করেছে প্রমাণ পেয়েছেন, এমন প্রশ্নে কাউন্সিলর বলেন, ‘না, চুরির প্রমাণ পাইনি।

তিনি আরো জানান, বিষয়টি আমার ভুল হয়েছে। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, মারধরের ওই ঘটনায় মামলা হয়েছে। কালাই ও মনির নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, ভুক্তভোগী মুরাদ হোসেন রনি ইসলামপুর এলাকার মোরশেদ হোসেনর ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD