1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে গরু চোর চক্রের ৫ সদস্য আটক
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

মুন্সীগঞ্জে গরু চোর চক্রের ৫ সদস্য আটক

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪২৯ বার পড়েছে

মুন্সীগঞ্জে গরু চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি পিকঅ্যাপ ভ্যানও জব্দ করা হয়। শুক্রবার ভোর আনুমানিক ২টার সময় মহাসড়ক সংলগ্ন উজানভাটি হাইওয়ে রেস্টুরেন্টর সামনে থেকে চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। তথ্য সুত্রে জানা যায়, গত ফেব্রুয়ারি মাসে গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বড় ভাটেরচর গ্রামের হারুনুর রশিদের গোয়ালঘর থেকে গরু চুরি করে এ চোর চক্রটি। ওই চুরির ঘটনায় মামলা হয়। গজারিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাত আনুমানিক ২টার দিকে মহাসড়ক সংলগ্ন উজানভাটি হাইওয়ে রেস্টুরেন্টর সামনে থেকে চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন জানান, চোরাই কাজে ব্যবহৃত একটি পিকঅ্যাপ ভ্যান জব্দ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেক আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে আরিফ (৩০), পাবনা জেলার বুনাইনগর উপজেলার ধনুয়াঘাটা গ্রামের আ. রহমানের ছেলে নুরুল ইসলাম (৩৫), একই জেলার সাথিয়া উপজেলার রঘুদাও গ্রামের মো. তাহেজ প্রামানিকের ছেলে আব্দুল হক (৩৭), ঢাকা জেলার ধামরাই থানার দেলুটিয়া গ্রামের আব্দুল রফিকের ছেলে মো. সুজন হোসেন (২৯), মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার তেতৈতলা গ্রামের আ. রহিম এর ছেলে মো. সবুজ (২২)।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD