1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে করোনার ভ্যাকসিন গ্রহনের পর ১ জনের মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

মুন্সীগঞ্জে করোনার ভ্যাকসিন গ্রহনের পর ১ জনের মৃত্যু

আবু সাঈদ দেওয়ান সৌরভ:
  • প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১০১ বার পড়েছে

মুন্সীগঞ্জে করোনার ভ্যাকসিন গ্রহন করার ২ ঘন্টা পর আনোয়ার হোসেন হালদার (৫০) নামে এক ভ্যাকসিন গ্রহনকারীর মৃত্যু হয়েছে। বুধবার (২৪শে নভেম্বর) সকাল ১১ টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের কংশপুরা এলাকায় মোল্লাকান্দি কমিউনিটি ক্লিনিকে গণটিকা কার্যক্রমে টিকা গ্রহনকারীর মৃত্যু হয়েছে।

পরিবারের দেওয়া তথ্য সুত্রে জানা যায়, বুধবার সকাল ১১ টায় মোল্লাকান্দি কমিউনিটি ক্লিনিক হতে করোনার ১ম ডোজ দিয়ে বাড়িতে যাচ্ছিলেন আনোয়ার হোসেন হালদার। বাড়িতে গিয়ে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন এবং বমি করা শুরু করেন।অবস্থার অবনতি দেখে দ্রুত হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা যান।

এ বিষয়ে মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডাঃ মো. মনজুরুল আলম জানান, করোনার ডোজ গ্রহনে মৃত্যুর কথা শুনেছি। তবে এটা অন্য কোন সমস্যা আছে। যিনি মারা গেছেন তার বয়স পঞ্চাশ।তাকে এস্টাজেনিকার ডোজ দেওয়া হয়েছে। একটি ভায়াল থেকে কমপক্ষে ১০ জনকে টিকা দেওয়া যায়। যদি ডোজে কোন ধরনের সমস্যা থাকতো তাহলে বাকিদেরও সমস্যা হতো। আমাদের ভ্যাকসিনে কোন ত্রুটি ছিল না। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি হয়তো হার্ট অ্যাটাকে মারা গেছেন।

উল্লেখ্য, নিহত আনোয়ার হোসেন হালদার মুন্সীগঞ্জ সদর উপজেলার কংশপুরা এলাকার সমির হালদারের পুত্র। প্রাসঙ্গিক, কোভিড ১৯ এর ভ্যাকসিন প্রদান করার বেশ কিছু নিয়ম থাকলেও গণটিকা কার্যক্রমে তা কোনটিই মানা হচ্ছে না। টিকা গ্রহনের আগ মূহুর্তের প্রস্তুতি, বয়সের তারতম্য, শরীরে কোন প্রকার সমস্যা আছে কিনা, শরীরে রোগ প্রতিরোগ ক্ষমতা সহ বিভিন্ন বিষয়ে নজরদারি প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD