1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে যুবক হত্যার ঘটনায় আটক-৩
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে যুবক হত্যার ঘটনায় আটক-৩

আবু সাঈদ দেওয়ান সৌরভ
  • প্রকাশিত: রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়েছে

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার তস্তিপুর ব্রিজ এর সামনে দিন দুপুরে প্রকাশ্যে আঃ বারেক শেখ (৩৫) নামে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে মুন্সীগঞ্জ গোয়েন্দা ও টঙ্গিবাড়ী থানা পুলিশ মুন্সীগঞ্জ ও ঢাকা জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মসদগাওঁ গ্রামের মো. নাজির হোসেন (৩৬), মো. জুয়েল (২৮) এবং মো. মিলনকে (৩৪) গ্রেফতার করে। এ বিষয়ে রবিবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জের পুলিশ সুপার সংবাদ সম্মেলন আটকদের বিষয়টি নিশ্চিত করেন।

তথ্য সুত্রে জানা যায়, নিহত ব্যক্তি এজেন্ট ব্যাংকিংয়ের কাজ করতো। ছিনতাইকারীরা জানতো নিহত ব্যাংক থেকে প্রতিনিয়ত টাকা উত্তোলন করে। কিন্তু ঘটনার দিন নিহত ব্যাংকে গেলেও ব্যাংক থেকে কোন টাকা উত্তোলন করেনি। মূলত টাকা ছিনতাইয়ের জন্যই হত্যাকান্ডটি ঘটানো হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, এটি একটি ক্লুলেস হত্যাকান্ড ছিলো। মুলত ছিনতাইয়ের উ˜েদ্যশেই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ২টি ছুড়ি, একটি খেলনা পিস্তল এবং হত্যাকান্ডে ব্যবহৃত মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। আসামীরা জানিয়েছে তারা আদালতে দোষ স্বীকারমূলক জবানবন্দি প্রদান করবে।

প্রাসঙ্গিক, গত ৭ নভেম্বর সকাল সাড়ে ১১ টার দিকে নিহত আ: বারেক শেখ (৩৫) বালিগাঁও এশিয়া ব্যাংকের ব্রাঞ্চ থেকে কাজ সেরে অটো রিস্কা দিয়ে হাসাইল ইউনিয়ন অফিসের উদ্দেশ্যে যাচ্ছিলেন। টঙ্গীবাড়ি উপজেলার তস্তিপুর ব্রিজে এলাকায় পৌঁছালে অজ্ঞাত ৩ জন দুর্বৃত্ত মোটরসাইকেলযোগে এসে তাকে কুপিয়ে চলে যায়। আহত আঃ বারেক ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটানায় নিহতে বাবা মোস্তফা মোড়ল বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত বারেক সেখ ব্যাংক এশিয়া এজেন্ট ও টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের ডিজিটাল সেন্টার এর সহকারী উদ্যোক্তা ছিলেন। নিহত বারেক উপজেলার বানারী গ্রামের মোস্তফা মোড়লের ছেলে। সে রংমেহার গ্রামে ভাড়া বাসায় থেকে ব্যাংক এশিয়ার এজেন্ট হিসেবে কাজ করতো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD