1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুই মোর জমি ফিইরা পাইতে চাই প্রধানমন্ত্রী'র কাছে মোর দাবী আমরণ অনশন
বাংলাদেশ । মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ ।। ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

মুই মোর জমি ফিইরা পাইতে চাই প্রধানমন্ত্রী’র কাছে মোর দাবী আমরণ অনশন

এম.মাসুম বিল্লাহ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১০৫ বার পড়েছে

বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে জমি জবরদখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। জমি দখলমুক্ত করার দাবিতে আমরণ অনশনে বসেছেন এক বৃদ্ধ। বৃহষ্পতিবার (১০ মার্চ) সকাল ১০ টায় বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে তিনি জায়নামাজ বিছিয়ে আমরন অনশনে বসেন। বৃদ্ধে নাম বেলায়েত হোসেন। তিনি পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া গ্রামের বাসিন্দা। বেলায়েত হোসেনের বলেন, কাকচিড়া নৌ পুলিশ ফাঁড়ির সামনে কাকচিড়া-লেমুয়া সড়কের দক্ষিণ পাশে তার পৈত্রিকসূত্রে প্রাপ্ত জমি দখলে নিয়ে স্থাপনা নির্মাণ করছেন বরগুনা-২ আসনের এমপি শওকত হাচানুর রহমান রিমন। কাজ শুরুর পর তিনি এমপি রিমনের সাথে যোগাযোগ করলেও কোনো ফল হয়নি।

পরে পাথরঘাটা থানায় গত (২৭ ফেব্রুয়ারী) লিখিত অভিযোগ দিয়েছিলেন। কিন্ত কোনো সমাধান হয়নি। নিরুপায় হয়ে আজ সকাল ১০টায়, তিনি জমিতে স্থাপনা নির্মাণ বন্ধ ও দখলমুক্ত করার দাবিতে আমরন অনশনে বসেছে। বেলায়েত হোসেন বলেন, মুই এইখানে মইরা যামু, সরকার না কওয়া পর্যন্ত উঠমু না। মুই মোর জাগাজমি ফিইরা পাইতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই। বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, বিষয়টি আমার নজরে এসেছে বৃদ্ধার কাছ থেকে কাগজপত্র নিয়ে যাচাই করা হবে। কাগজপত্র ঠিক থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এব্যাপারে বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD