1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন দৈনিক কালজয়ী সিলেট প্রতিনিধি তরুন সাংবাদীক কে এম রায়হান
বাংলাদেশ । বুধবার, ৩০ নভেম্বর ২০২২ ।। ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন দৈনিক কালজয়ী সিলেট প্রতিনিধি তরুন সাংবাদীক কে এম রায়হান

রায়হান আহম্মেদ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৬৭ বার পড়েছে

করোনা ভাইরাসের সংকট অনেক কিছুই শিখিয়েছে মানুষকে।গরীবের চাল, টাকা কিংবা ত্রাণ নিয়ে যেমন নয় ছয় করেছেন অনেকে,তেমনি হত দরিদ্র অসহায় ও অসুস্থের কারণে উপার্জন বন্ধ হওয়া পরিবারের মানুষকে খুঁজে বের করে তার পাশে দাঁড়িয়ে মানবতার হাত এগিয়ে দেওয়ার মত ঘটনাও ঘটছে এই সমাজেই।তফাৎ শুধু মানসিকতা আর চিন্তা চেতনার।এমনিভাবে দরিদ্র অসহায় ও শারিরিক ভাবে অচল মানুষদের খুঁজে বের করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছিলেন নবদূত সামাজীক ফোরামের ভাইস-চেয়ারম্যান,ওসমানীনগর উপজেলা সাংবাদীক ইউনিয়নের অর্থ সম্পাদক,দৈনিক কালজয়ী সিলেট প্রতিনিধি  কে এম রায়হান।

 

এবারের ভয়াবহ বন্যায়ও তিনি ঝাপিয়ে পড়েছেন মানুষের সেবায়। নিজের সাধ্যমত চেষ্টা করেছেন অসহায়দের পাশে থাকার।পরিচিত বন্দু বান্দব ও আত্মীয় স্বজনদের কাছ থেকে চেয়ে এনে ঘরে ঘরে পৌছে দিতেছেন খাবার সামগ্রী।তরুন এই সাংবাদীকের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি একজন গরীবের সন্তান তাই গরীব অসহায় মানুষের কষ্ট দেখলে আমি ঘরে বসে থাকতে পারিনা নিজের সাধ্যমত চেষ্টা করি তাদের পাশে থাকার।

 

করোনা মহামারির সময় আমার এলাকার মানুষ যখন ঘর থেকে বের হতে ভয় পাচ্ছিল,তখন সর্ব প্রথম আমি আমার সামাজীক সংঘঠন থেকে তাদের ঘরে খাবার পৌছে দিয়েছিলাম।আমি কৃতজ্ঞ তাদের কাছে আমার এ কাজে যারা আমার পাশে থেকে আর্থিকভাবে সহযোগীতা করছেন।বিশেষ ভাবে আমি যাদের কাছে  কৃতজ্ঞ ,আমার মামা হাফিজ মাওঃ জুবায়ের বিন শায়েখ আব্দু রহিম,বড় ভাই মুফতি ওযায়ের আমিন সহ আর অনেকের কাছে।

 

এই ভয়াবহ বন্যায় আমাদের এলাকার অবস্থা খুবই খারাপ। সবার কাছে করজোড়ে অনুরোধ আপনাদের সাধ্যমত তাদের পাশে দাড়ান। বন্যা পরবর্তী সময়ে তাদের পুনর্বাসনে আমরা সবাই এগিয়ে আসবো এই প্রত্যাশা আমার ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD