1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণ : ধর্ষক রাজ্জাক গ্রেফতার
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণ : ধর্ষক রাজ্জাক গ্রেফতার

হামিদুর রহমান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১০৮ বার পড়েছে
শেরপুরে মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণ : ধর্ষক রাজ্জাক গ্রেফতার

শেরপুর জেলার সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ডোবারচর সরকারবাড়ী গ্রামে ২৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মাদ্রাসায় যাবার পথে ১ম শ্রেণির এক শিক্ষার্থী (৮) কে ধর্ষণ করেছে একই গ্রামের পাষন্ড আঃ রাজ্জাক (৫২)। ধর্ষক আঃ রাজ্জাক সদর উপজেলার ডোবারচর সরকার বাড়ীর মৃত আহাম্মদ সরকারের ছেলে। এঘটনায় ওই ধর্ষককে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার ডোবারচর গ্রামের বাসিন্দা ঢাকায় সিএনজি চালক শরীফ উদ্দিনের শিশু মেয়ে প্রতিদিনের মত বৃহস্পতিবার ভোরে বাড়ী থেকে মাদ্রাসায় যাবার সময় একই গ্রামের মৃত আহাম্মদ সকারের ছেলে আঃ আজ্জাক ওই শিশু শিক্ষার্থীকে মুখচেপে ধরে রাস্তার পার্শ্বে একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুটির আত্ম-চিকিৎকারে স্থানীয় মুসুল্লীরা ধর্ষক আঃ রাজ্জাককে আটক করে রাখে। পরে সদর থানায় খবর দেয়া হলে উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ধর্ষক আঃ রাজ্জাককে আটক এবং ভিকটিম শিক্ষার্থীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী জানিয়েছে ধর্ষক আঃ রাজ্জাক ইতি পূর্বেও শিশু ধর্ষণের দায়ে জেলহাজত খেটেছেন।

এব্যাপারে ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ ও সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD