1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুর দুই গ্রুপের মাঝে সংঘর্ষ বোমা বিস্ফোরণ-আহত-২০
বাংলাদেশ । শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ ।। ৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা

মাদারীপুর দুই গ্রুপের মাঝে সংঘর্ষ বোমা বিস্ফোরণ-আহত-২০

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৮৯ বার পড়েছে

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি হাত বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন লোক আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে ৩জনের অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। আজ শনিবার উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার আপং কাজী ও কবির খান গ্রুপের মধ্যে এ হামলার ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারের চর গ্রামের ভুলু খানের ছেলে মিরাজ খানের সম্প্রতি বাম পা কেটে নিয়ে যায় স্থানীয় আপাং কাজীর লোকজন। এ ঘটনায় মিরাজ খানের ভাই কালাম খান বাদি হয়ে কালকিনি থানায় আপাং কাজীসহ ৩৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে পা কাটা মামলার বাদির চাচা একই এলাকার তিতাই খানের ছেলে লিয়াকত খানের দুই পা গত মঙ্গলবার দুপুরে হাতুড়ি দিয়েসপিটিয়ে ভেঙে দেয় আসামিরা।

পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। এর জের ধরে পূনরায় শনিবার সকালে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে করে স্থানীয় মেরাজুল কাজী-(১৯), মোঃ শহিদুল কাজী-(৩৫), জাহাঙ্গীর কাজী-(৬৫), শামীম-(৩০) ও সারমিন-(২৬)সহ প্রায় ২০জন লোক আহত হয়। আহতদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে মেরাজুল কাজী, মোঃ শহিদুল কাজী ও জাহাঙ্গীর কাজীর অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় এব্যাপারে আপাং কাজী বলেন আমরা শুয়ে ছিলাম ভোর সকাল বেলা আমাদের উপরে কবির খান সহ তার দলবলের লোকজনেরা আমাদের উপর আক্রমণ করেন।

এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইশতিয়াক আশরাফ রাসেল বলেন, পূর্ব এনায়েত নগরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD