1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরে ইতালি নেওয়ার কথা বলে লিবিয়া নিয়ে নির্যাতন!
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

মাদারীপুরে ইতালি নেওয়ার কথা বলে লিবিয়া নিয়ে নির্যাতন!

মোঃ আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ৬৪ বার পড়েছে

মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের পৃর্ব বনগ্রামের মনাই মাতুব্বরের ছেলে মোঃ সোহেল মাতুব্বরকে ইটালী নেয়ার কথা বলে লিবিয়া নিয়ে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে একই গ্রামের লতিফ বেপারীর ছেলে দালাল মোঃ অলিল বোরীর বিরুদ্ধে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবার আজ শনিবার সকালে ডাসার উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

ভুক্তভোগী সোহেল মাতুব্বর জানান,গত রমজান মাস থেকে প্রায় ১০ মাসে বিভিন্ন মেয়াদে আমার কাছ থেকে সাড়ে ২২ লক্ষ টাকা নিয়েছে। লিবিয়ায় আমাকে গেমকরার কথা বলে তিনবার মাফিয়ার কাছে বিক্রি করে,আর নির্যাতন করে টাকা আদায় করে।
পরে আমার পরিচিত লোকের মাধ্যমে এক লক্ষ টাকার বিনিময় নির্মম নির্যাতন সহ্য করতে না পেরে দেশে ফিরে আসি। আমার মত এরকম আর চার-পাচ জন আছে,তারা এখনও লিবিয়ায় মাফিয়াদের হাতে বন্ধি রয়েছে। আমার পরিবার আজ দালাল অলিল বেপারী শেষ করে দিয়েছে। ভিটে মাটি যা ছিল,সব বিক্রি করে পরানটা নিয়ে বাড়ি ফিরছি।

আমার স্ত্রী, তিনটি মেয়ে নিয়ে আমি এখন মানবতার জীবন-যাপন করতেছি। সরকারের কাছে আবেদন অতিদ্রুত আমার টাকা ফেরত সহ দালাল অলিল ও তার শাশুড়ি মাহিনুর বেগম এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাচ্ছি। আমি তাদের বিরুদ্ধে মামলা করব।

সোহেল মাতুব্বরের পিতা মনাই মাতুব্বর বলেন, আমার ছেলেকে আট লক্ষ টাকায় ইটালী পৌছে দেয়ার কথা বলে অলিল বেপারী ও তার শাশুড়ি মাহিনুর বেগম। পরে লিবিয়া নিয়ে আমার ছেলে সোহেলকে মাফিয়াদের কাছে বিক্রি করেন। পরে আমার ছেলের কোন সন্ধান পাইনা। হঠাৎ একদিন রাতে মোবাইলে ফোন আসলে,রিসিভ করে ছেলের কান্না শুনতে পাই এবং ওই পাশ থেকে বলে ছেলেকে বাচাতে চাইলে,আরও নয় লাখ পয়ত্রিশ হাজার টাকা দে। পরে ছেলেকে বাচাতে জায়গা জমি বিক্রি করে আবার টাকা দেই।

এমন করতে করতে পোলাটার জানঢা ফিরাই আনছি। তার আরেক জনের মারফতে এক লাখ দিয়া দেশে আনছি। এখন আমি বিচার চাই। আমার টাকা পয়সা ফেরত চাই,আমার প্রায় সাড়ে ২২ লাখ টাকা গেছে। কালকিনি উপজেলা মৎসজীবী লীগের সহ সভাপতি মোঃ ওসমান সরদার বলেন,ঘটনা মর্মান্তিক লোব লালসা দিয়া এই অলিল বেপারী অনেক লোককে নিঃস্ব করে ফেলছে,আমার ভাগ্নাও আছে,বার বার গেমে নিয়া টাকা নিছে। পরে এর আত্মীয় সজন কান্নাকাটি করে,আবার অলিলের বাড়ি গেছি। পরে এরা নেই নিছি,এরকম বলে। এক পর্যায় সোহেল জানটা বাচিয়ে দেশে ফেরত আসে।

এরকম বার বার জায়গা জমি বিক্রি করে টাকা দিয়া একেবারে নিঃস্ব হয়ে গেছে। এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত দালালের শাশুড়ি মাহিনুর বেগম বলেন, আমার জামাই লোক ঠিক করে দিছে, এরা সবাই টাকা দিছে। অলিল টাকা নেয়নি। এ ব্যাপারে ডাসার থানার ওসি(তদন্ত)মোঃ মনজুরুল ইসলাম বলেন, আমরা এখনও অভিযোগ পাইনি,অভিযোগ পেলে অবশ্যই ব্যাবস্থা নিব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD