1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদারীপুরের ডাসারে গোপালপুর ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
বাংলাদেশ । বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩ ।। ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
আবহাওয়া পরিবর্তনে চাঁদপুর সরকারি হাসপাতা লে বাড়ছে শিশু রোগী দেবিদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির কার্যক্রম ব*ন্ধ করার নির্দেশ ব্যাংক কর্মকর্তা হ*ত্যা মামলার ১জনের মৃ*ত্যুদণ্ড ৪ জনের যাব*জ্জীবন। চুয়েটের অফিসার্স এসোসিয়েশনের দায়িত্ব হস্তান্তর। ব্রাহ্মণপাড়ায় বিপদ*জনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশা কুমিল্লায় গাঁ*জা সহ ভারতীয় দুই নাগরিক সহ আটক ৩ ব্রাহ্মণপাড়ায় ইমামকে গলা কে-টে হ*ত্যা চেষ্টার আসামি গ্রেফতার কুমিল্লায় জাতীয় গ্রন্থাগার দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স চাঁদপুরের হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয়

মাদারীপুরের ডাসারে গোপালপুর ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মোঃ আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯০ বার পড়েছে
মাদারীপুরের ডাসারে গোপালপুর ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
মাদারীপুরের ডাসারে গোপালপুর ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নবগঠিত ডাসার উপজেলার গেজেটের বিরুদ্ধে দায়েরকৃত মামলায় ইচ্ছার বিরুদ্ধে বাদী করায় সংবাদ সম্মেলন করেন মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের ধর্ম বিষায়ক সম্পাদক মোঃ ফরহাদ মাতুব্বর।আজ বুধবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের নিয়ে ইউনিয়ন পরিষদ ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন সুত্রে জানাযায়,গত ২৬ জুলাই ২০২১ইং তারিখ নিকার ১১৭তম সভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডাসার থানাকে ডাসার উপজেলায় রুপান্তরিত করেন।ডাসার উপজেলা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার।যাহা ছিল সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন এবং ডাসারের মানুষের বহুদিনের কাংখিত স্বপ্ন।ডাসার উপজেলা ঘোষনার মাধ্যমে সেই দীর্ঘদিনের স্বপ্ন পুরন হয়েছে।

উপজেলা ঘোষনার পর থেকে কিছু সংখ্যক লোক বিভিন্ন আন্দোলন করে আসছেন।এবং উপজেলার/উপজেলার সদর দপ্তর স্থানান্তর নিয়ে বিষয় নিয়ে একটি মামলা দায়ের করেন।উক্ত মামলায় বাদী হিসেবে আমার নাম,আমার অজান্তে,লিপিবদ্ধ করায় এ সংবাদ সম্মেলন।এ সময় উপস্থিত ছিলেন,গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজ ঘরামী, ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম,মোঃ এচাহাক খান ও গোপালপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

ইউপি চেয়ারম্যান মোঃ ফরহাদ মাতুব্বর বলেন,আমাকে কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যানও সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুক নবগঠিত ডাসার উপজেলা সদর দপ্তর স্থানান্তরের আবেদন বলে,একটি স্বাক্ষর নেন।কিন্তু পরবর্তিতে জানতে পারি উক্ত মামলার বাদী আমাকে করা হয়েছে।আমাকে,আমার অজান্তে উক্ত মামলায় বাদী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।আমি কখনই ডাসার উপজেলার বিরোধিতা করিনি।

তিনি আরও বলেন,সাবেক মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন আমার নেতা।তিনি ডাসারের আলোর দিশারি,আমাদের গর্ব।একমাত্র তারই পরিশ্রম ও ত্যাগের বিনিময়ে আজ ডাসার উপজেলা।এ উপজেলার সম্মান আমাদের সকলের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD