1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাদক ব্যবসায়ীদের হামলায় ব্রাহ্মণপাড়ায় ৪ পুলিশ আহত: গ্রেফতার - ৩
বাংলাদেশ । শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ।। ১৬ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
বরখাস্তের আদেশ অবৈধ ঘোষণা করে স্বপদে বহাল উপজেলা চেয়ারম্যান কুমিল্লার মুরাদনগরে বিরল প্রজাতির মেছোবাঘ উদ্ধার লক্ষীপুরের রায়পুরে ইউপি কমপ্লেক্স ভবন ও বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সোনালী আঁশের স্বপ্নে বিভোর পাট চাষিরা মৌলভীবাজারের কুলাউড়ায় ঝুঁকিপূর্ণ সেতু চলছে জোড়াতালি দিয়ে মানিকগঞ্জে মাদ্রাসার ছাত্র বলাৎকার মামলার প্রধান আসামী পাবনা থেকে আটক কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩আসামী আটক নওগাঁয় সাড়ে ৫বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার দায়ে নৈশ্যপ্রহরী আটক টাঙ্গাইলের দেলদুয়ারে ৩শতাধিক স্কুলছাত্রী বাল্যবিবাহের শিকার শেরপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২মাদক কারবারি আটক

মাদক ব্যবসায়ীদের হামলায় ব্রাহ্মণপাড়ায় ৪ পুলিশ আহত: গ্রেফতার – ৩

আতাউর রহমান:
  • প্রকাশিত: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৮৫০ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদকসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ও তাদের সহযোগিদের হামলায় ব্রাহ্মণপাড়া থানাপুলিশের ৪ সদস্য আহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ। গতকাল ৩ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা রাতে ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা রামচন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এব্যাপারে পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়ায় ও পুলিশের উপর হামলার ঘটনায় ৪ আগস্ট বুধবার এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে ১০ জনকে এজহার নামীয় ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করেছে। মামলার এজাহার সূত্র জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা’র নির্দেশে মঙ্গলবার সন্ধ্যায় থানার এসআই মোঃ সাইফুল ইসলাম, এসআই কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল উপজেলার চান্দলা রামচন্দ্রপুর এলাকায় মাদকের একাধিক মামলার আসামীদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরাসহ তাদের ১৫/২০ জন সহযোগী দেশীয় অস্ত্র দা, রামদা, লাঠি-সোটা নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় তাদের হামলায় ৪ পুলিশ সদস্য আহত হয় এবং পুলিশের ব্যবহৃত ২ টি মোটর সাইকেল ভাংচুর করা হয়।

আহত পুলিশ সদস্যরা হল- এসআই সাইফুল ইসলাম, এসআই কামাল হোসেন, এএসআই কৃষ্ণ সরকার ও কনষ্টেবল নুরুজ্জামান। হামলাকারীরা আহতদের শরীরের বিভিন্ন স্হানে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। তাৎক্ষণিক থানা থেকে থানার ওসিসহ অতিরিক্ত পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং ঘটনাস্থল থেকে ৩ আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিরা হল- ব্রাহ্মণপাড়া থানার চান্দলা রামচন্দ্রপুর এলাকার মৃত সৈয়দ আহাম্মদের ছেলে আবুল কালাম আজাদ প্রকাশ খোকন(৪৯), উপজেলার চান্দলা হুরারপার এলাকার আবু জাহেরের ছেলে ইকবাল হোসেন(২৭), চান্দলা ধলগ্রাম এলাকার জাহাঙ্গীর আলীর ছেলে এনামুল হক(২৫)।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত আসামী আবুল কালাম আজাদ প্রকাশ খোকনের বিরুদ্ধে নোয়াখালী বেগমগঞ্জ থানায় ২০১২ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা রয়েছে, ইকবাল হোসেনের বিরুদ্ধে ২০১৩ সালে ব্রাহ্মণপাড়া থানায় এবং ২০২০ সালে বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দুইটি মামলা এবং পলাতক আসামী লোকমান হোসেন খানের বিরুদ্ধে ৫টি মাদকের মামলা, ২০১৩ সালের খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতনসহ মোট ৬ টি মামলা চলমান রয়েছে বলে পুলিশ জানায়।

এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের ওপর হামলার বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবগত করেছি। বুধবার সকালে কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (আপরাধ) তানভির আহাম্মদ ও (দেবিদ্দার-ব্রাহ্মণপাড়া) সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আমিরুল্লাহ মহোদয়কে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তীতে হাসপাতালে এসে আহত পুলিশ সদস্যদের খোঁজখবর নিয়েছেন উর্ধ্বতন কর্তৃপক্ষরা। বুধবার সকালে আটককৃত আসামীদেরকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD