1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাটিরাঙ্গা ও গুইমারাতে মৎস্য সপ্তাহ উদযাপনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মাটিরাঙ্গা ও গুইমারাতে মৎস্য সপ্তাহ উদযাপনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আরিফুল ইসলাম :
  • প্রকাশিত: রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৩১ বার পড়েছে

নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলাধীন মাটিরাঙ্গা ও গুইমারাতে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ জুলাই রবিবার মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে উপজেলা পরিষদ হতে একটি র‌্যালী বের করা হয়েছে। র‌্যালী প্রদক্ষিণ শেষে সকাল  ১০টা থেকে  উপজেলা পরিষদ হল রুমে উদ্বোধনী অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া মৎস্য সপ্তাহ উপলক্ষে বিভিন্ন জলাশয়ে মৎস্য অবমুক্ত করা হয়েছে এবং আগামী ২৯ জুলাই পর্যন্ত বিভিন্ন  কর্মসূচি হাতে নেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমা,উপজেলা মৎস কর্মকর্তা সুদৃষ্টি চাকমা,গুইমারা ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা সহ স্থানীয় মৎস্যচাষী, সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন পদস্থ কর্মকর্তাগন ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জাতীয় মাছ ইলিশ উৎপাদনে বাংলাদেশ বিশ্বে প্রথম এবং মাছ উৎপাদনে বিশ্বের মধ্যে  দ্বিতীয়। আমাদের মাছ চাষের জন্য পুকুর, ডোবা, জলাশয় রক্ষা করতে হবে। মাছ চাষীদের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। দেশের চলমান উন্নয়নের জোয়ার   জন্য সরকারের কাজের প্রশংসা সকলে  করতে হবে।
আলোচনা সভা শেষে উপজেলার সফল মৎস্য  চাষীদের মা‌ঝে ক্রেষ্ট বিতরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD