1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাটিরাঙ্গায় ইউপি চেয়ারম্যান কাশেমের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

মাটিরাঙ্গায় ইউপি চেয়ারম্যান কাশেমের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

আরিফুল ইসলাম:
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৭৭ বার পড়েছে
খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন ২ নং তবলছড়ি ইউনিয়ন পরিষদের বিতর্কিত চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভুঁইয়ার দূর্নীতি, অনিয়ম, সেচ্ছাচারিতা ও অর্থ আত্মসাতের বিরুদ্ধে তদন্ত সাক্ষেপে চেয়ারম্যান পদ হতে অব্যাহতি সহ প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহণের দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা পৌর কমান্ডার আবুল হাশেমের সভাপতিত্বে এবং জেলা ও উপজেলা সন্তান কমান্ডের আয়োজনে সকালে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রইস উদ্দিন, জেলা সন্তান কমান্ডের সভাপতি  মোঃ হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মুক্তিযোদ্ধা পরিবার, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যান এবং মেম্বার সহ উপজেলা সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।
বক্তারা অভিযোগ করেন, বিতর্কিত চেয়ারম্যান হওয়ার পর থেকে সরকারি নিয়ম অনুযায়ী গুচ্ছগ্রামের রেশন বিতরণে কম দেয়া, তবলছড়ি কেন্দ্রীয় জামে  মসজিদের নামীয় প্লট ষাট লক্ষ টাকা বিক্রি করে অর্থ আত্মসাৎ সহ দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের লাঞ্চিত করেন এই গুণধর ইউপি চেয়ারম্যান। অভিলম্ভে তাকে অপসারণ সহ দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন বক্তারা। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD