1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

মসজিদে আজানকে কেন্দ্র করে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৮ বার পড়েছে
মসজিদে আজানকে কেন্দ্র করে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা

মুরাদনগরে মসজিদে আজানকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আবু হানিফ খাঁন হত্যার ঘটনায় বাঙ্গরা বাজার থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে দায়ের করা এই মামলায় ১০ জনের নাম উল্যেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত আবু হানিফের স্ত্রী আফরোজা খাতুন বাদী হয়ে ১০ জনের নাম উল্যেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামী করে মামলাটি দায়ের করেছেন।

ঘটনার পর পরই আমরা মামলার প্রধান আসামী শাহিন ভূইয়াকে গ্রেপ্তার করেছি। শনিবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের ধরতে আমাদের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল ও নিহত আবু হানিফের বাড়ী পরিদর্শন করেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

শনিবার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলার কুড়াখাল এলাকায় নিহতের স্ত্রী-সন্তানদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় হত্যাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি এবং নিহতের পরিবারের পাশে সব সময় আছেন বলেও আশ্বস্ত করেন সাংসদ।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, এই হত্যা কান্ড নিয়ে কেউ যেন অপরাজনীতি করতে না পারে। সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয়। যারা ঘটনার সাথে প্রকৃত ভাবে জড়িত তদন্ত করে ওইসব দোষী ব্যাক্তিদের যেন শাস্তির ব্যবস্থা করা হয়।

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কুড়াখাল গ্রামের বাইতুন নূর জামে মসজিদে জুম্মার খুতবার আগে আজান দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নিহত হন আবু হানিফ খাঁন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD