1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মসজিদে আজানকে কেন্দ্র করে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩০ বার পড়েছে
মসজিদে আজানকে কেন্দ্র করে নিহতের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা

মুরাদনগরে মসজিদে আজানকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আবু হানিফ খাঁন হত্যার ঘটনায় বাঙ্গরা বাজার থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে দায়ের করা এই মামলায় ১০ জনের নাম উল্যেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত আবু হানিফের স্ত্রী আফরোজা খাতুন বাদী হয়ে ১০ জনের নাম উল্যেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামী করে মামলাটি দায়ের করেছেন।

ঘটনার পর পরই আমরা মামলার প্রধান আসামী শাহিন ভূইয়াকে গ্রেপ্তার করেছি। শনিবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের ধরতে আমাদের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল ও নিহত আবু হানিফের বাড়ী পরিদর্শন করেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

শনিবার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলার কুড়াখাল এলাকায় নিহতের স্ত্রী-সন্তানদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় হত্যাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি এবং নিহতের পরিবারের পাশে সব সময় আছেন বলেও আশ্বস্ত করেন সাংসদ।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, এই হত্যা কান্ড নিয়ে কেউ যেন অপরাজনীতি করতে না পারে। সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয়। যারা ঘটনার সাথে প্রকৃত ভাবে জড়িত তদন্ত করে ওইসব দোষী ব্যাক্তিদের যেন শাস্তির ব্যবস্থা করা হয়।

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কুড়াখাল গ্রামের বাইতুন নূর জামে মসজিদে জুম্মার খুতবার আগে আজান দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নিহত হন আবু হানিফ খাঁন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD